শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বল গ্যালারিতে পাঠিয়ে দেখলেন লালকার্ড

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২১, ২০২২
news-image

স্পোর্টস ডেস্ক :

বলে লাথি মেরে লালকার্ড দেখলেন, হলেন বহিষ্কার। এমন সংবাদে অবাক হতে পারেন ফুটবলপ্রেমীরা। খেলোয়াড়রা তো বলে লাথি মারতেই মাঠে নামেন। তবে বহিষ্কার কেন?

না, খেলোয়াড় নন; বলে লাথি মেরে এ শাস্তি পেয়েছেন ইতালির শক্তিশালী দল রোমার কোচ জোসে মরিনহো।রোমার এই কোচ ম্যাচ চলাকালীন এক পর্যায়ে মেজাজ হারান, ডাগআউটে বলে কিক মেরে গ্যালারিতে দর্শকদের মাঝে পাঠিয়ে দেন।

ঘটনাটি ঘটে শনিবার সেরিআয় রোমা ও হেল্লাস ভেরোনার ম্যাচের শেষ বাঁশি বাজার খানিক আগে।

গোটা ম্যাচজুড়ে মরিনহোকে ক্ষ্যাপাটে দেখা গেছে। রেফারির সিদ্ধান্তে সন্তুষ্ট ছিলেন না। পুরো ম্যাচেই রেফারি লুকা পাইরেত্তোর সঙ্গে বেশ কয়েকবার বাক-বিতণ্ডায় যুক্ত হন তিনি। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে রেফারির দিকে ‘ফোন’ করার মতো ভঙ্গিও করেন তিনি। শেষ বাঁশি বাজার আগে নিজের মেজাজ আর ধরে রাখতে পারেননি। বলে লাথি মেরে স্তাদিও অলিম্পিকোর গ্যালারিতে পাঠান মরিনহো। এতে রেফারি তাকে লাল কার্ড দেখিয়ে বহিষ্কার করেন। বহিষ্কার হয়ে অবশ্য ক্ষোভ ঝাড়েননি তিনি। খোশমেজাজেই দেখা গেছে তাকে। বিষয়টি নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় রসিকতাও করেন মরিনহো।

ইন্টার মিলানের সাবেক কোচ ইনস্টাগ্রামে তিনটি ছবি পোস্ট করে লেখেন, ‘আমি এই মানুষগুলোকে ভালোবাসি এবং তাদের জন্য লড়াই করি। সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে কথা না বলে বাসায় গিয়ে একটা সুন্দর ডিনার করাই ভালো। রোববার ভালো কাটুক।’

আর পড়তে পারেন