রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশের হার নিয়ে যা বললেন সেই পাকিস্তানের অভিনেত্রী

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২০, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

ভারতকে হারাতে পারলে সাকিবদের সঙ্গে ঢাকায় এসে ডিনার ডেটের ঘোষণা দিয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন পাকিস্তানের অভিনেত্রী সেহার শিনওয়ারি। যদিও পাক অভিনেত্রীর মনোবাসনা পূর্ণ হয়নি। গতকাল (বৃহস্পতিবার) ভারতের বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরে গেছে বাংলাদেশ। টাইগারদের এমন হারে যদিও হতাশ নন তিনি। দিয়েছেন বার্তাও।

গত ১৪ অক্টোবর বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। যেখানে ভরাডুবি ঘটে পাকিস্তানের। একপেশে ম্যাচে হারতে হয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে। একদিনের বিশ্বকাপে আটবারের দেখায় কখনো ভারতকে হারাতে পারেনি ম্যান ইন গ্রিনরা। যা নিয়ে ব্যাপক ক্ষুব্ধ পাকিস্তানের সমর্থকরা। এর মধ্যেই বাংলাদেশকে দিয়ে পাকিস্তানের প্রতিশোধ নিতে চাইছিলেন পাক অভিনেত্রী সেহার শিনওয়ারি।

ক্রিকেট নিয়ে বরাবরই একটু আবেগী হায়দরাবাদে জন্ম নেওয়া এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। পাকিস্তানের হারের শোক কাটাতে এক টুইটবার্তায় ঘোষণা দেন, ‘ইনশাআল্লাহ আমার বাঙালী বন্ধুরা পরের ম্যাচে আমাদের হয়ে প্রতিশোধ নেবে। ওরা যদি ভারতকে হারাতে পারে আমি তাহলে ঢাকায় যাব এবং ওদের সঙ্গে মাছ খেতে ডিনার ডেটে যাব।’

পাকিস্তানের পর বাংলাদেশও ভারতের বিপক্ষে লড়াই করতে পারেনি। বিরাট কোহলির সেঞ্চুরিতে ভর করে বড় জয় পেয়েছে স্বাগতিকরা। ভারত-বাংলাদেশ ম্যাচের পর সোশ্যাল মিডিয়া এক্সে সেহার লিখেছেন, বাংলার বাঘেরা দারুণ খেলেছো। তোমরা অন্তত ভারতকে তাদের মাটিতে চ্যালেঞ্জ জানাতে পেরেছো।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাততালি এবং হাসির ইমোজি।

তবে ভারতের ওপর প্রতিশোধের নেশা এখনও কাটেনি এই অভিনেত্রীর। কোহলিদের পরের ম্যাচ আগামী রোববার নিউজিল্যান্ডের বিপক্ষে। এবার কিউইদের দিয়ে প্রতিশোধ তুলতে চান তিনি।

আর পড়তে পারেন