শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

“বাংলাদেশ ফ্রেন্ডস্ ক্লাব- কাতার” এর সৌজন্যে সাংস্কৃতিক সন্ধ্যা 

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১, ২০২৩
news-image

ইউসুফ পাটোয়ারী লিংকন:

ফিফা বিশ্বকাপ ২০২২ অংশগ্রহণ করা “ডি ফোর বাংলাদেশ টিম এর অংশগ্রহণে “বাংলাদেশ ফ্রেন্ডস্ ক্লাব- কাতার” এর সৌজন্যে অসাধারণ সাংস্কৃতিক সন্ধ্যা পারফরমেন্স সুন্দর ও সফল ভাবে সম্পন্ন হয়।

‘শুদ্ধ সংস্কৃতি হোক দেশ গড়ার অদম্য শক্তি’ এই শ্লোগানকে সামনে রেখে কাতারে “বাংলাদেশ ফ্রেন্ডস্ ক্লাব”- এর সৌজন্যে ফিফা বিশ্বকাপ ২০২২ অংশগ্রহণ করা “ডি ফোর বাংলাদেশ টিম এবং ডি ফোর ইন্ডিয়ান টিম শিল্পীদের অংশগ্রহণে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে কাতার এর সালিমার ইস্টাম্বুল সেন্টারে।

সংগঠনের সভাপতি মোঃ মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতারস্থ বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স ও শ্রম মিনিস্টার ড: মোস্তাফিজুর রহমান, এছাড়া আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ কমিউনিটির সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন, কাতারের বিশিষ্ট ব‍্যাক্তিবর্গ ও কমিউনিটির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনায় যৌথভাবে ছিলেন সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান এবং সাবেক সভাপতি ইকবাল আহমেদ রনি।

স্বাগতিক ও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন গোলাম সারওয়ার মিশু ও ই এম আকাশ।

সংগঠনের লোগো সম্বলিত “টি-শার্ট” উম্মোচন করেন, অনুষ্ঠানের সম্মানিত প্রধান অতিথি দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স ও শ্রম মিনিস্টার ড: মোস্তাফিজুর রহমান

ফিফা বিশ্বকাপে অসাধারন ভূমিকা রাখার জন‍্য বাংলাদেশ থেকে আসা “ডি ফোর বাংলাদেশ টিম এবং ডি ফোর ইন্ডিয়ান টিমকে কে ক্রেষ্ট প্রধান করা হয়। পাশাপাশি ফিফা বিশ্বকাপে এসপিএস টিম লিডার হিসেবে দায়িত্বপালন করায় বিসিকিউ এর স্পোর্টস সেক্রেটারি শহিদ হোসাইনকে ক্রেষ্ট প্রদান করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত শিল্পী “জেমস” এবং অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ডি ফোর বাংলাদেশ টিম একের পর এক অসাধারণ পারফরমেন্সে অনুষ্ঠানের শেষ পযর্ন্ত মাতিয়ে রাখেন উপস্থিত সবাইকে।

আর পড়তে পারেন