শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মাংস নিয়ে বাবার সঙ্গে রাগ করে ৭ বছরের শিশুর আ’ত্মহ’ত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৯, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

যশোরের মনিরামপুরে মাংস খেয়ে ফেলায় বাবার ওপর অভিমান করে আ’ত্মহ’ত্যা করেছে বাপ্পি হোসেন (৭) নামে এক শিশু। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

বাপ্পি উপজেলার হরিহরনগর ইউনিয়নের কায়েমকোলা গ্রামের আব্দুল মালেকের ছেলে। সে স্থানীয় একটি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ছিল।

এ বিষয়ে বাপ্পির বাবা আব্দুল মালেক বলেন, ‘আজ সকালে ছেলেকে নিয়ে আমি খেতে বসি। ওরে দুই টুকরা মাংস দিয়ে আমি একটি হাড়সহ মাংস নিই। এতে ছেলে রাগ করে। তখন আমি ওরে বলেছি, ফ্রিজে মাংস আছে। তোমাকে রান্না করে দেবে। এরপর খাওয়া শেষে আমি শৌচাগারে যাই। ফিরে এসে ছেলেকে ডাকাডাকি করি। পরে দেখি ঘরের দরজা বন্ধ। জানালা দিয়ে দেখি মশারির দড়ি গলায় জড়িয়ে আমার ছেলে দাঁড়িয়ে আছে। ছেলের এ অবস্থা দেখে আমি চিৎকার দিলে পাশের বাড়ির নূরনবী নামে এক কিশোর এসে ভেন্টিলেটর দিয়ে উঠে ঘরের দরজা খুলে দেয়। ততক্ষণে আমার ছেলে না ফেরার দেশে চলে যায়।’

বাপ্পির মা মঞ্জুয়ারা বেগম জানান, তার ছেলে খুব রাগী ছিল। আজ সকালে মাংস খাওয়া নিয়ে বাপ্পি তার বাবার সঙ্গে রাগ করে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-ই-আলম সিদ্দীকি বলেন, বাপ্পি বাবা-মার একমাত্র ছেলে এবং খুবই অভিমানী ছিল। আজ সকালে খাবার খাওয়ার সময় মাংস কম হয়ে যাওয়ায় বাবার সঙ্গে রাগ করে সে। পরে ঘরের দরজা লাগিয়ে গলায় ফাঁস দেয়।

ওসি আরও বলেন, ঘটনার সত্যতা পাওয়ায় স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আর পড়তে পারেন