শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মা-মেয়েকে বিবস্ত্র করে মারধর

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৭, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্ট:

ঝালকাঠির নলছিটিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা এবং মেয়েকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ পাওয়া গেছে দুঃসম্পর্কের আত্মীয় বাবুল খানের বিরুদ্ধে।

গত ১৪ জুলাই বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ গ্রামে ওই ঘটনা ঘটে। ঘটনার পর ঝালকাঠি সদর হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান নির্যাতিতা ৩৫ বছর বয়সী মা এবং ২১ বছর বয়সী মেয়ে। লজ্জার কারণে বিষয়টি তারা গোপন রেখেছিলেন।

এদিকে ঘটনার পরদিন শুক্রবার বিকেলে নির্যাতিতা মেয়ের স্বামী রিপন হাওলাদার স্ত্রী ও শাশুড়ির ওপর নির্যাতনকারীদের বিচার চেয়ে নলছিটি থানায় লিখিত অভিযোগ দেন।

ঘটনার বিবরণ দিয়ে নির্যাতিতা নারী বলেন, ঘটনার দিন বাবুল খান তার পরিবারের সদস্যদের নিয়ে আমার ঘরে এসে প্রথমে আমার মেয়েকে মারধর করে গায়ের জামা টেনে ছিঁড়ে ফেলে। তখন বাবুলের সঙ্গে তার ছেলে আল-আমিন খান, মেয়ে নিশি বেগম, শারমিন, স্ত্রী আয়েশা বেগমসহ আরও কয়েকজন ছিল। আমি মেয়েকে বাঁচাতে এলে তারা আমাকেও মারধর করতে থাকে এবং শরীরের কাপড় খুলে মেয়ের সামনে আমাকেও বিবস্ত্র করে ফেলে।

ভুক্তভোগী নারী জানান, বিবস্ত্র অবস্থায় তিনি দৌঁড়ে গিয়ে গায়ে একটি চাদর পেঁচিয়ে পাশের ঘরে থাকা মেয়ে জামাইয়ের কাছে আশ্রয় নেন। কিন্তু বাবুল সেখানে গিয়ে মেয়ে জামাইকেও ঝাড়ু দিয়ে পিটিয়ে আহত করে।

ভুক্তভোগী নারী আরও বলেন, আমরা নির্যাতন সইতে না পেরে ৯৯৯ নম্বরে ফোন দিলে বাবুলরা পালিয়ে যায়। পরে পুলিশ এসে আমাদের থানায় গিয়ে অভিযোগ দিতে বলে। আমরা থানায় অভিযোগপত্র দিয়ে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে রাতে বাড়ি আসি।

এদিকে এ ঘটনায় শুক্রবার বিকেলে স্থানীয় গণ্যমান্যরা ভৈরবপাশা ইউনিয়ন পরিষদে সালিশ-মীমাংসার আয়োজন করলে ভুক্তভোগীরা সেখানে গিয়ে অপেক্ষা করলেও অভিযুক্ত কেউ যাননি।

মা এবং মেয়েকে মারধরের কথা স্বীকার করে অভিযুক্ত বাবুল খান বলেন, উভয় পক্ষের হাতাহাতির সময় তাদের গায়ের কাপড় খুলে গেছে। আমি টেনে খুলিনি।

এ বিষয়ে নলছিটি থানার ওসি আতাউর রহমান শনিবার দুপুরে বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন