বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩০ ডিসেম্বর কুমিল্লা সদর দক্ষিণের দুই ইউনিয়ন পরিষদ নির্বাচন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৯, ২০১৯
news-image

 

রকিবুল হাসান রকি :
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে।

সদর দক্ষিন উপজেলা নির্বাচন অফিস সূত্রে যানা যায়, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী আগামী ৩ ডিসেম্বর মঙ্গলবার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ১২ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার এবং আগামী ৩০ ডিসেম্বর গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত (সরকারী ছুটির দিন) সহ সকাল ৯টা হইতে বিকাল ৫ টা পর্যন্ত উল্লিখিত ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে অংশ গ্রহনে ইচ্ছুক প্রার্থীরা সদর দক্ষিণ উপজেলা রিটার্নিং অফিসার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ এবং জমা দিতে পারবেন।

এ দিকে তফসিল ঘোষনার পর থেকে দুই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান,মেম্বার ও মহিলা মেম্বার প্রার্থীরা নির্বাচনকে সামনে রেখে এলাকায় নিজেদের অবস্থান জানান দিচ্ছেন। গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ এর সম্ভাব্য প্রার্থী হিসেবে রয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক মো: ওবায়দুর রহমান,বৃহত্তর গলিয়ারা ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক নান্নু মজুমদার ।

গলিয়ারা দক্ষিণ ইউনিয়নে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে রয়েছেন বৃহত্তর গলিয়ারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক ডা: আমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা জামাল প্রধান ও আবু তাহের মেম্বার। এছাড়াও গলিয়ারা উত্তর ইউনিয়নে বিএনপি দলীয় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে বৃহত্তর গলিয়ারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল হাই সুরুজ,সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম এবং গলিয়ারা দক্ষিণ ইউনিয়নে বিএনপির সম্ভাব্য প্রার্থী হিসেবে ইউনিয়ন বিএনপির সভাপতি হারুনুর রশিদ মজুমদার ও সাবেক চেয়ারম্যান শামসুল হক এর নাম শোনা যাচ্ছে।

আর পড়তে পারেন