মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে এখন অনেক নেতা তৈরী হয়েছে, দলের দুর্দিনে এসব নেতারা কোথায় ছিলেন : রোশন আলী মাষ্টার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২২, ২০২৩
news-image

দেবিদ্বার প্রতিনিধি:
বঙ্গবন্ধু রক্ত দিয়ে মানুষের ভালোবাসার ঋণ শোধ করে গেছেন। কিন্তু তাঁর কাছে আমাদের যে ঋণ, তা শোধ হবে কী করে? বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর মধ্য দিয়ে গণতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ এবং শোষণ ও বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলার জন্য তারই কন্যা সারা বিশ্বের জননন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন সে স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

২নং ইউসুফপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত দেবিদ্বারে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা আ’লীগের মাসব্যাপী কর্মসুচীর দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার।

বক্তব্যে তিনি দ্বাদশ নির্বাচন প্রসঙ্গে নেতা-কর্মীদের মাঝে প্রশ্ন রেখে বলেন, দেবিদ্বারে এখন অনেক নেতা তৈরী হয়ে গেছে। দলের দুর্দিনে এসব নেতারা কোথায় ছিল? এখন জাতীয় নির্বাচন এসেছে, নৌকার মনোনয়ন পাওয়ার জন্য তারা ঘুরাফেরা করছেন। আমি স্পষ্ট করে বলে দিতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সব রেকর্ড জমা আছে। দলের জন্য কে কি করেছন ওনি সব জানেন। দেবিদ্বারের কিছু নেত দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে রেখেছেন। যার যার নেতা-কর্মী নিয়ে আলাদা আলাদা শোক সভা করছেন। আমাদের বিভেদ-কোন্দল ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করতে হবে।

ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহ-আলম মাঝির সঞ্চালনায় ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. সামসুল হক, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, প্রচার সম্পাদক মো. মিজানুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উদ্দিন মানি ভুইয়য়া সদস্য মোঃ নজরুল ইসলাম সরকার,দেবিদ্বার পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিদুল ইসলাম প্রমুখ।

আর পড়তে পারেন