শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আচরণবিধি লঙ্ঘনে মেয়র প্রার্থী কায়সারকে ফের জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৬, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

মিছিল এবং শোডাউনের অভিযোগে কুসিক নির্বাচনে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার বিকালে নগরীর ২৭ নাম্বার ওয়ার্ড এবং আশপাশের কয়েকটি স্থানে গণসংযোগ ও পথসভায় বিএনপি ও এর অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী ওই মেয়র প্রার্থীর সঙ্গে জড়ো হন। এতে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা তাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

এদিকে ঘোড়া প্রতীকের মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সারকে বিএনপির একক প্রার্থী মনে করে দলের সর্বস্তরের নেতাকর্মীরা তার গণসংযোগে অংশ নিচ্ছেন। নগরীর ২৭টি ওয়ার্ডের বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কায়সারের পক্ষেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করছেন। এতে তার প্রতিদিনের গণসংযোগে বিপুলসংখ্যক নেতাকর্মী জড়ো হয়ে যাচ্ছেন।

এ বিষয়ে মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার বলেন, আমি প্রতিদিনই দুয়েকজন কর্মী সঙ্গে নিয়ে গণসংযোগে নেমে পড়ি, কিন্তু পেছন থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী জড়ো হয়ে যান। আমি চেষ্টা করলেও পরিস্থিতি কন্ট্রোলে রাখতে পারি না। তারপরও সামনের দিনে এ ধরনের আচরণবিধি লঙ্ঘনের মতো ঘটনা যেন না ঘটে সেদিকে আমি বিশেষভাবে দৃষ্টি রাখব।

আর পড়তে পারেন