শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার ‘গ্রেটেস্ট অব অল টাইম’ লেখা বসছে মেসিদের জার্সিতে

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৪, ২০২২
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

ইংরেজিতে ‘গ্রেটেস্ট অব অল টাইম’কে সংক্ষেপে বলা হয় ‘গোয়েট’। এর মানে সর্বকালের সেরা। এই লেখা এবার বসছে লিওনেল মেসিদের জার্সিতে। ভড়কে যাবেন না, মেসিকে সর্বকালের সেরা হিসেবে স্বীকৃতি দিয়ে এমনটি লেখা হচ্ছে না। তার ক্লাব পিএসজির সঙ্গে চুক্তি করেছে লাইফস্টাইল প্ল্যাটফর্ম ‘গোয়েট’।

তাদের সঙ্গে এই চুক্তির কারণে পিএসজি ফুটবলারদের জার্সির হাতায় চলতি মৌসুমের শেষ অবধি গোয়েট লেখা থাকবে। কেবল ম্যাচই নয়, পিএসজির অনুশীলন ও ওয়ার্ম আপ জার্সির হাতাতেও লেখাটি থাকবে।

প্রাইমারি এবং রিসেল মার্কেটের মাধ্যমে বিলাসবহুল পোশাক ও আনুষাঙ্গিক জিনিস সরবরাহ করে গোয়েট নামক অ্যাপটি। পুরো বিশ্বে ৩০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে তাদের। পিএসজির সঙ্গে চুক্তির পর সেটা যে আরও বাড়বে, তা আর বলার অপেক্ষা রাখে না।

ইতোমধ্যেই নতুন এই লেখাসহ জার্সি গায়ে তুলেছেন লিওনেল মেসি, নেইমার জুনিয়র, মার্কো ভেরোত্তি, জর্জিনিও উইজানাল্ডম, আশরাফ হাকিমি। তবে ছিলেন না পিএসজির আরেক বড় তারকা কিলিয়ান এমবাপে, চলতি মৌসুম শেষে যার রিয়ালে যাওয়ার গুঞ্জন বেশ জোরালো।

গোয়েটের সঙ্গে নতুন এই চুক্তি নিয়ে পিএসজির পার্টনারশিপ প্রধান মার্ক আর্মস্ট্রং বলেছেন, ‘পিএসজি পরিবারে গোয়েটকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। এই পার্টনারশিপের কল্যাণে গোয়েট আমাদের জার্সিতে লেখা প্রতিষ্ঠানের সংক্ষিপ্ত তালিকাতে প্রবেশ করল।’

‘গোয়েট ক্লাবের জন্য আদর্শ অংশীদার। এটা বিশ্বজুড়ে সমর্থকদের সঙ্গে খেলাধুলা ও শৈলীর একটি আইকন হিসাবে আমাদের অবস্থানকে শক্তিশালী করবে। একসঙ্গে আমরা সর্বত্র ভক্তদের আনন্দ দিয়ে রোমাঞ্চকর ও সৃজনশীল অভিজ্ঞতা তৈরি করব।’

আর পড়তে পারেন