শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার উদ্ধোধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১২, ২০১৯
news-image

 

শাহাদাত বিপ্লব,কুবিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রত্নতত্ত্ব বিভাগ বনাম গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ম্যাচের মধ্য দিয়ে আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

মঙ্গলবার (১২ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের ভলিবল মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শামিমুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. দুলাল চন্দ্র নন্দী, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ও শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

১ম দিনে প্রত্নতত্ত্ব বিভাগ জয় লাভ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিরুদ্ধে। দিনের অপর খেলায় ইরফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগকে হারিয়ে জয় লাভ করে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগ।

এবারের আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্টে ১৮ টি বিভাগ অংশগ্রহণ করেছে। ২৬ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে ভলিবল প্রতিযোগিতা- ২০১৯ পর্দা নামবে।।

আর পড়তে পারেন