শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে শহীদ মিনারে মার্কেটিং অপরাহ্ন অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১, ২০২৩
news-image

 

চাঁদনী আক্তার, কুবিঃ

‘এসো মিলি আপন নীড়’ প্রতিপাদ্য নিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং ১১তম ব্যাচের ‘মার্কেটিং অপরাহ্ন-২০২৩’ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আয়োজন কমিটি সূত্রে জানা যায়, বিভাগটির ১১তম ব্যাচের উদ্যোগে এ ‘মার্কেটিং অপরাহ্ন’র আয়োজন করা হয়। এতে ১১তম ব্যাচের শিক্ষার্থী ছাড়াও বিভাগের সকল ব্যাচের শিক্ষার্থীরা অংশ নেয়। এসময় তারা গান, গল্প, আড্ডায় মেতে উঠে। এছাড়াও শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে ফুটবল, মিউজিক্যাল চেয়ার, হাড়ি ভাঙ্গা খেলার আয়োজন করা হয়।

এমন আয়োজনকে মিলনমেলা হিসেবে দেখছেন বিভাগের সভাপতি ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার। তিনি বলেন, এমন আয়োজনের ফলে আন্তঃবিভাগীয় সম্পর্ক গুলো সুদৃঢ় হয়। একে অপরের প্রতি সম্প্রীতি ও ভালোবাসা বাড়ে। যা আগামীতে চাকরি বাজারেও সুফল বয়ে আনবে। ১১তম ব্যাচকে ধন্যবাদ জানায় এমন উদ্যোগ গ্রহণে। প্রত্যেক ব্যাচকে আমি আহ্বান করবো এ ধারা যেন চলমান থাকে।

এসময় উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মেহের নিগার, সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান, মাশিয়াত যাহিন ও প্রভাষক আবু ওবায়দা রাহিদসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

আর পড়তে পারেন