শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে ইউসুফ-জাহাঙ্গীরের ঐক্য

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার মুরাদনগরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে শপথ নিয়েছেন নেতাকর্মীরা। এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার ঐক্যবদ্ধভাবে প্রচারণা শুরু করেছেন।

বুধবার বিকালে এমপি ইউসুফ হারুনের বাসভবনে আয়োজিত এক মিলাদ মাহফিলের মাধ্যমে এ প্রচারণা শুরু করা হয়। এতে দুই নেতার অনুসারী আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এ সময় কাঁধে কাঁধ মিলিয়ে সবাই ঐক্যবদ্ধ প্রচারণা চালিয়ে আওয়ামী লীগ প্রার্থী ইউসুফ হারুনকে বিজয়ী করার শপথ গ্রহণ করা হয়।

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৩ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক এবং এ আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের মধ্যে নানা বিরোধ চলে আসছিল। পরে দলীয় মনোনয়ন পান ইউসুফ আবদুল্লাহ হারুন।

দলের হাইকমান্ডের নির্দেশে এ দু-নেতা তাদের নিজেদের বিরোধ মিটিয়ে নেন। এতে দলের নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে ওঠেন।

বুধবার দুই নেতার অনুসারীরা ঐক্যবদ্ধ হয়ে মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন। এ সময় ইউসুফ হারুনকে বিজয়ী করতে সবাই শপথ নেন। এ সময় জাহাঙ্গীর আলম সরকার বলেন, আমি দলের নিবেদিত কর্মী। নৌকার প্রশ্নে আমি আপসহীন, নৌকাকে বিজয়ী করতে সব চেষ্টা আমি অব্যাহত রাখব।

এ বিষয়ে এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন বলেন, আমি আশাবাদী এবং উৎফুল্ল কারণ মুরাদনগরে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে একটি শক্তিশালী ভিতে পরিণত হয়েছে। তাই আগামী নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে আমার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ।

আর পড়তে পারেন