শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুসিক ও ব্র্যাক এর যৌথ উদ্যোগে ‘‘জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রচারাভিযান ”

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২২, ২০১৮
news-image

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কুমিল্লা সিটি কর্পোরেশন এবং ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর যৌথ আয়োজনে‘‘জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রচারাভিযান ” এর আয়োজন করা হয় ।

ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম ২০১৬ সাল হতে কুমিল্লা শহরে বসবাসকারী দরিদ্র জনগোষ্ঠির বহুমাত্রিক দারিদ্রতা দূরীকরণের মাধ্যমে জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করে আসছে ঠিক তার-ই ধারাবাহিকতায় কুমিল্লা শহরে বসবাসকারী জনগোষ্ঠির সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কুমিল্লা সিটি কর্পোরেশন এবং ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর যৌথ আয়োজনে‘‘জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রচারাভিযান ” এর জন্য র‌্যালি’র আয়োজন করা হয় । উক্ত র‌্যালি কুমিল্লা সিটি কর্পোরেশন থেকে শুরু হয়ে প্রেসক্লাব পদক্ষিন করে সিটি কর্পোরেশনে শেষ হয় ।

উক্ত প্রচারাভিযানে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মো: মনিরুল হক সাক্কু ,প্রধান নির্বাহী কর্মকর্তা অনুপম বড়–য়া,তত্বাবধায়ক প্রকৌশলী মো: নুর উল্লাহ , নির্বাহী প্রকৌশলী মো: আবু সায়েম ভূইয়া, কুমিল্লা সিটি কর্পোরেশন সচিব মো: হেলাল উদ্দিন এবং ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামে এর আঞ্চলিক সমন্বয়কারী আসাদুজ্জামানসহ ব্র্যাক জেলা প্রতিনিধি বিভাস কিশোর দাস ।

এদিকে স্বাস্থ্য ও শিক্ষা সচেতনতা ,সিটি কর্পোরেশনের বিভিন্ন সেবা ,নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ ,বিদুৎ,পানি ও গ্যাস অপচয় রোধ ,মাদকাসক্ত, ড্রেন/বাড়ির/দোকানের আশেপাশে পরিস্কার রাখা এবং ময়লা নির্দিষ্ট স্থানে ফেলা ,সবুজ ও পরিস্কার শহর নির্মাণ,জন্ম ও মৃত্যু নিবন্ধন করাসহ বিভিন্ন সচেতনতামূলক শ্লোগান প্রচার করা হয় ।

আর পড়তে পারেন