শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে স্কুল শিক্ষিকার আত্মহত্যার চেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৪, ২০১৯
news-image

মাসুদ হোসেন, চাঁদপুর:
চাঁদপুর সদর বালিয়া ইউনিয়নের দক্ষিণ গুলিশা ব্রাহ্মণসাখুয়া গ্রামের আওয়ামীলীগ নেতা শাহ আলম মাস্টারের মেয়ে লুবনা আক্তার আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

রোববার সকালে কুমিল্লা থেকে চাঁদপুর অভিমুখী কমিউটার ডেমু ট্রেনটি চাঁদপুর ট্রেন স্টেশনে পৌঁছালে লুবনা ওই ট্রেনটির নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন। তিনি গুলিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

জানা গেছে, পারিবারিক কলহের জেরে ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন লুবনা। স্থানীয় লোকজন ট্রেনের নিচ থেকে তাকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়। পরে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ট্রেন চালক লুবনার আত্মহত্যার বিষয়টি আঁচ করতে পেরে তিনি দীর্ঘ সময় গাড়ির হুইসেল দিয়ে তাকে সতর্ক করেন। ধীর গতিতে চলা ট্রেনটির নিচে সে ঝাঁপিয়ে পড়ে। ট্রেন চালক তাৎক্ষণিক ট্রেনটি থামিয়ে দেন। এতে করে আত্মহত্যা চেষ্টাকারীর লুবনা বাম পায়ের আঙ্গুলের স্থান কেটে যায়। স্থানীয় লোকজন তাৎক্ষনিক হাসপাতালে ভর্তি করায়।

একটি সূত্র জানায়, শিক্ষিকা লুবনার সাথে বছর কয়েক আগে মোবারক হোসেন নামে এক ব্যক্তির সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসার জীবনে একটি সন্তান রয়েছে বলে জানা যায়। গত কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। যার ফলে লুবনা রাগে-ক্ষোভে আত্মহত্যার চেষ্টা চালিয়েছিলো। দুপুরে অবস্থার অবনতি ঘটলে তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আর পড়তে পারেন