বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুর-কুমিল্লা সড়কে প্রাইভেটকার চাপায় অসহায় বৃদ্ধা নারীর মৃত্যু!

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৯, ২০২৩
news-image

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর সদর উপজেলার মহামায়া ঠাকুর বাড়ি এলাকায় প্রাইভেটকার চাপায় মায়া রানী (৭৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। রবিবার (২৮ মে) বিকেল সাড়ে ৪টায় এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের চরবাকিলা সূত্রধর বাড়ির মৃত বেনুলাল সূত্রধরের স্ত্রী মায়া রানী বাড়ির সামনে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক পারাপারের সময় কুমিল্লাগামী ঢাকা জর্জ কোর্টের এ্যাডভোকেট এর স্টিকার সম্বলিত ঢাকা মেট্রো-গ ১২-০৪০৪ নম্বরের একটি প্রাইভেটকার তাকে চাপা দিয়ে চলে গেলে পিছনে থাকা একটি মোটরসাইকেল প্রাইভেটকারটিকে ধাওয়া করে বাকিলা এলাকা থেকে আটক করে ঘটনাস্থলে নিয়ে আসে। এতে ঘটনাস্থলেই মায়া রানীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হতে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রাখেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়ে সহ বহু গুণগ্রাহী রেখে যান। মায়া রানী পারিবারিকভাবে খুবই অসহায়।

নিহত মায়া রানীর নাতি পরেশ চন্দ্র জানান, আমার দাদি চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে লাকড়ি কুড়াতে গেলে পশ্চিম দিক থেকে দ্রুত গতিতে আসা একটি প্রাইভেটকার ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার এসআই কুদ্দুস বলেন, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। দুই পক্ষের লোকজনকে থানায় নিয়ে আসা হয়। আইনি ব্যবস্থা গ্রহণের পর দুই পক্ষের উপস্থিতিতে বিষয়টি মিমাংসা করা হবে। তবে নিহতের লাশ বাড়িতেই রাখা হয়েছে।

আর পড়তে পারেন