শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২,

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৯, ২০২০
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনা :
কুমিল্লার চান্দিনায় পণ্যবাহী কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলচালকসহ ২ জন নিহত হয়েছেন। এতে আরো একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের বদরপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে এবং ওই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক বিষয়য়ক সম্পাদক মোটরসাইকেল চালক নাজমুল (২০) ও একই উপজেলার কুটুম্বপুর গ্রামের আরোহী আব্দুল জলিল (৬০)। আহত ব্যক্তি হলেন উপজেলার বাতাঘাসী ইউনিয়নের নাজিরপুর গ্রামের আমির হোসেন এর ছেলে ছোলেমান মিয়া (৪০)।

আহত যাত্রী ছোলেমান জানান, ‘আমি কুটুম্বপুর থেকে কুমিল্লা যাওয়ার জন্য দেড়শ টাকা ভাড়া ঠিক করে মোটরসাইকেলে উঠি। আমি মাঝে ছিলাম আর যে ব্যক্তিটি মারা গেছেন তিনি পিছনে ছিলেন।’

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন যাবত নাজমুল মহাসড়কে যাত্রী বহন করছেন। আজ (বৃহস্পতিবার) বিকেলে কুটুম্বপুর থেকে ২ যাত্রী নিয়ে কুমিল্লার উদ্দেশে রওয়ানা হন। মোটরসাইকেলটি মাধাইয়া বাজার এলাকায় অতিক্রম করার পরপর পণ্যবাহী কাভার্ডভ্যান ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে আব্দুল জলিল নামে এক যাত্রী নিহত হন। আহতাবস্থায় নাজমুল ও ছোলেমানকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমেকে পাঠালে পথিমধ্যে মৃত্যু হয় নাজমুলের।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন চার্জ (ইন্সপেক্টর) গোলাম মোস্তফা বলেন, দুর্ঘটনার পরপর হাইওয়ে পুলিশ ও চান্দিনা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। ঘাতক কাভার্ডভ্যানটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

আর পড়তে পারেন