মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে ১৯’শ পিস ইয়াবা ও ৩৭৫ বোতল ফেনসিডিলসহ আটক ৬

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৫, ২০১৮
news-image

 

সফিউল আলম : কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশ ও বিজিবি পৃথক অভিযান চালিয়ে ১৯’শ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩৭৫ বোতল ফেনসিডিলসহ ছয় ব্যক্তিকে আটক করেছে।

আটককৃতরা হলো; উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আদর্শ গ্রামের মৃত ইউসুফ মিয়ার পুত্র আবু বাকার, একই গ্রামের আবু বকর ছিদ্দিকের পুত্র বাবলু, শুভপুর ইউনিয়নের ছোট ধলুয়া গ্রামের হারুন অর রশিদের পুত্র সাইফুল ইসলাম শিমুল, উজিরপুর ইউনিয়নের পূর্ব কাশিপুর গ্রামের আবদুল মালেকের পুত্র সুমন, বাতিসা ইউনিয়নের পুর্ব আটগ্রামের মৃত তিতু মিয়ার পুত্র আবুল বাশার বসু ও চট্টগ্রামের মিরেরশরাই থানার দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের শফি উল্যাহর পুত্র ওসমান গণি।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার এসআই ফজলুল হক জানান, বৃহস্পতিবার ভোর বেলায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের বাবুচি বাজার এলাকা থেকে ৪’শ পিছ ইয়াবা ট্যাবলেট ও ৩’শ বোতল ফেনসিডিলসহ আবু বাকার, বাবলু, শিমুল ও সুমনকে আটক করা হয়। থানা পুলিশের আরেকটি টিম মিয়াবাজার ফুড ভিলেজের সামনে থেকে ১৫’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ওসমান গণিকে আটক করে।

অপরদিকে আটগ্রাম বিজিবির কোম্পানী কমান্ডার হাবিবুর রহমান আটগ্রামের আবুল কালামের বাড়িতে অভিযান চালিয়ে ৭৫ বোতল ফেনসিডিল আবুল বাশার বসুকে আটক করে।

আর পড়তে পারেন