বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জেলা তথ্য অফিসের আয়োজনে শেষ হলো ২ দিনব্যাপী শিশু মেলা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৫, ২০১৮
news-image

প্রেস বিজ্ঞপ্তি
শিশু অধিকার সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগযোগ কার্যক্রম (৫ম পর্যায়)’ শীর্ষক প্রকল্পের জিওবি খাতের অধিনে জেলা তথ্য অফিস, কুমিল্লার আয়োজনে ও উপজেলা প্রশাসন, কুমিল্লা সদর দক্ষিণের সহযোগিতায় চাঁদপুর জনতা স্কুল এন্ড কলেজে শিশু মেলার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার রূপালী মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান, মোঃ গোলাম সারওয়ার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মীর হোসেন আহসানুল কবীর, সিনিয়র তথ্য অফিসার, কুমিল্লা, মাহমুদা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান, কুমিল্লা সদরদক্ষিণ, ডা: মো: আশরাফুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও মো: শাহজালাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার।

স্বাগত বক্তব্য রাখেন আবু ইছহাক, অধ্যক্ষ, চাঁদপুর জনতা স্কুল এন্ড কলেজ। মেলা উপলক্ষ্যে অনুষ্ঠিত কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিভিন্ন গ্রুফে মোট ১৫ জনকে এবং সেরা ৩টি স্টল সহ সকল স্টলকে পুরস্কার প্রদান করা হয়। সমাপনী অনুষ্ঠানের পূর্বে মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

 

আর পড়তে পারেন