বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীতে চুরি হওয়া অটোরিক্সা ও নগদ টাকাসহ ৩ জন ছিনতাইকারী গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২২, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

চুরি হওয়া ব্যাটারি চালিত অটোরিক্সা , নগদ ১ হাজার ১৭০ টাকাসহ ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতয়ালি থানা পুলিশ। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়।

এ ঘটনায় কোতয়ালী মডেল থানার মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী মোঃ জামাল মিয়া(৫৫) কুমিল্লা সদরের ডুমুরিয়া চানপুরের মৃত. হিরন মিয়ার ছেলে।  জামাল মিয়া একজন ইজিবাইকের চালক।

জানা যায়, গতকাল  রাত সাড়ে ১২ টার দিকে  নগরীর সংরাইশ সাকিনস্থ পানির ট্যাংকি সংলগ্ন গোমতি আইলের পাকা রাস্তার উপর বাদী তার ইজিবাইকে যাত্রীসহ উক্ত স্থানে পৌছায়। তখন আসামী  মোঃ আকাশ(২৪), মোঃ রায়হান(২৪) ও  মোঃ অনিক(২১) লাল রংয়ের রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল  যোগে ইজিবাইকটির গতিরোধ করে বাদী ও যাত্রীদের ভয়ভীতি দেখিয়ে বাদীর শার্টের পকেট থেকে নগদ ১১৭০/- টাকা ছিনতাই করে গাড়ী থেকে বাদী ও যাত্রীদের চড়থাপ্পড় মেরে নামিয়ে দেয়।

ঘটনাটি জানতে পেরে কুমিল্লা পুলিশ সুপার এর নির্দেশে উক্ত স্থান হইতে একটু দূরবর্তী স্থানে কোতয়ালী থানার ছত্রখিল পুলিশ ফাঁড়ীর টহলদল রোডে ব্যারিকেড দিয়ে এই ৩ জন আসামীকে মোটর সাইকেলসহ আটক করে। আসামীদের দখল হইতে লুন্ঠন( ছিনতাই) করা  ব্যাটারি চালিত অটোরিক্সা (ইজিবাইক) এবং নগদ ১১৭০/- টাকা উদ্ধার হয় ।

উক্ত ঘটনায় ইজিবাইকের চালক বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে অত্র মামলা দায়ের করেন।

আর পড়তে পারেন