বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে করোনায় আক্রান্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৪, ২০২০
news-image

 

মো. দেলোয়ার হোসনে, নবীনগরঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাবিবুর রহমান। তারা করোনাভাইরাসের প্রার্দুভাব ঠেকাতে শুরু থেকেই উপজেলার সর্বত্রই সার্বক্ষণিক উপজেলাবাসির স্বাস্থ্য সুরক্ষায় সচেতনতামূলক কর্মকান্ডে নিয়োজিত ছিলেন। শুধু তাই নয় করোনাভাইরাস উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা লাশ দাফন কার্যেও রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। আজ তারা দুজনেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আজ নতুন করে আরও ৭ জন করোনায় আক্রান্ত হয়েছে।করোনাভাইরাস শনাক্ত হওয়া ৭ জনের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এর ১২ বছরের পুত্র মাহির তাজুয়াও রয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭৪ জনে গিয়ে দাঁড়ালো।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মোশরাত ফারখান্দা জেবিন। আজ প্রাপ্ত রিপোর্টে করোনা শনাক্ত হওয়া ব্যাক্তিরা হলেন, নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান (৪৫), চেয়ারম্যান পুত্র মাহির তাজুয়া (১২), ডাঃ মোহাম্মদ হাবিবুর রহমান (৩৫), শিমু (৩৫), খাদিজা আক্তার (১৬), সায়মা (২৫) ও সাইফুল (৩০)।

এ বিষয়ে করোনা ভাইরাসে আক্রান্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাবিবুর রহমান জানান, উপজেলাবাসির সেবা করতে গিয়ে আজ আমি ও আমাদের উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। চেয়ারম্যান মহোদয় ও উনার ছেলের চিকিৎসার জন্য যা যা করা প্রয়োজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে সবকিছুই করা হচ্ছে। তিনি আরো বলেন, সরকারের স্বাস্থ্য বিধি মেনে যার যার অবস্থান থেকে সচেতন হয়ে আমাদের সকলের চলা উচিত। বিশেষ জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হওয়ারও পরামর্শ দেন এই চিকিৎসক।

আর পড়তে পারেন