বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৮, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় পান্না বেগম (২১) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এদিকে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, পান্নাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা করছে বলে অপপ্রচার চালানো হচ্ছে।

বৃহস্পতিবার (১৮ মে) বিকালে উপজেলার রায়কোট ইউপির লক্ষিপদুয়া গ্রামের মৃত. ছিদ্দিকুর রহমানের বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত পান্না বেগম উপজেলার রায়কোট ইউপির লক্ষীপদুয়া গ্রামের ছবির আহাম্মদের স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, গত ৫ বছর পূর্বে রায়কোট ইউপির লক্ষিপদুয়া গ্রামের মৃত. ছিদ্দিকুর রহমানের ছেলে ছবির আহম্মদের সাথে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউপির তারাশাইল ভূঁইয়া বাড়ির মৃত. মফিজুর রহমানের মেয়ে পান্নার সাথে বিবাহ হয়। আহাদ (২) ও ফাহাদ (২ মাস) নামের দুইজন পুত্র সন্তান রয়েছে তাদের সংসারে। সম্প্রতি অগ্নিকান্ডে ছবির আহম্মদের বসতঘর আগুনে পুড়ে যায়। এরপর থেকে নতুন করে ঘর তৈরি করার জন্য পান্নার পরিবারের কাছে ২ লাখ টাকা দাবি করেন শশুর বাড়ির লোকজন। এ নিয়ে দাম্পত্য কলহ শুরু হয়। বৃহস্পতিবার বিকালে নাঙ্গলকোট থানা পুলিশ ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে।

নিহতের মা মাসুদা বেগম জানান, সকালে তার মেয়ে পান্না মুঠোফোনে তাকে জানান, ২ মাস বয়সী ফাহাদকে টিকা দিবো। মা তাড়াতাড়ি আমার বাড়িতে আসো। আমি পান্নাকে বলেছি, আমি অসুস্থ, এখন আসতে পারবো না। পরে দুপুরেই মেয়ের মৃত্যুর সংবাদ শুনি।

নিহতের মা আরো বলেন, আমার মেয়েকে জামাই ছবির আহম্মদ ও তার পরিবারের লোকজন মিলে হত্যা করে আত্মহত্যার করছে বলে অপপ্রচার চালাচ্ছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়। কিভাবে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শুক্রবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আর পড়তে পারেন