শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বিল্লাল চেয়ারম্যান

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৯, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

করোনা ভাইরাসের প্রকোপে লকডাউনে অসহায় হয়ে পড়েছে দিনমজুর-নিম্ন আয়ের মানুষরা। এমন সময়ে  কুমিল্লার সংসদীয় ৫ আসনে বুড়িচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং ৪নং ষোলনল ইউনিয়ন পরিষদেরপরিষদের (সাবেক চেয়ারম্যান ) মোঃ বিল্লাল হোসেন চেয়ারম্যান তিনি ওনার নিজ ইউনিয়নের ২৬টি গ্রামে গত ৪ দিন ধরে প্রয়োজনীয় খাদ্য ত্রাণসামগ্রী মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন কোন প্রকার সরকারি অনুদান ছাড়াই নিজ অর্থায়নে উপহার হিসেবে ।

তিনি বলেছেন, জীবনের বিনিময়ে হলেও তার ইউনিয়নের একটি পরিবার ও যেনো না খেয়ে থাকে সে ব্যবস্থা গ্রহণ করেছেন ।  জাতির দূর্দিনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে উপহার হিসেবে কর্মহীন মানুষের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ করে প্রশংসা পাচ্ছেন এই সাবেক চেয়ারম্যান।

শনিবার চতুর্থ পর্ব হিসেবে কোসাইয়াম, সোনাইসার ও ছয়গড়িয়া উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চালিয়ে যান ।

ত্রাণ নিতে আসা কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, চেয়ারম্যান সাহেব আমাদের সুখে, দুখে সবসময় পাশে থাকেন । এই কঠিন সময়ে খাদ্যসামগ্রী পেয়ে আমরা অনেক খুশি।

বিল্লাল হোসেন চেয়ারম্যান আরো বলেন, করোনা ভাইরাস বিশ্ব ও আমাদের বাংলাদেশেও আজ মহামারি আকার ধারণ করেছে।আমাদের কাউকে আতঙ্কিত হওয়ার দরকার নাই। দেশে খাদ্য মজুত আছে।  আমি আমার এলাকার অসহায়দের পাশেআছি। এ খাদ্যসামগ্রী অব্যাহত থাকবে। আমাদের পাশাপাশি সকলে যদি যার যার স্থান থেকে সাধ্য অনুযায়ী এগিয়ে আসে তাহলে সমাজে অসহায় মানুষের দুঃখ কিছুটা হলেও দূর হবে।

 

আর পড়তে পারেন