বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভিক্টোরিয়া কলেজের উদ্যোগে মাদক বিরোধী র‌্যালি ও মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২, ২০১৮
news-image

 

কলেজ প্রতিনিধি:

“জীবনকে ভালবাসুন,মাদক থেকে দুরে থাকুন ”এই স্লোগানকে ধারণ করে ভিক্টোরিয়া কলেজের আয়োজনে মাদক বিরোধী র‌্যালি ও মানববন্ধনের আয়োজন করে।

গতকাল কলেজ শিক্ষক পরিষদ কতৃক আয়োজিত র‌্যালিটি কলেজের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ করে “হৃদয়ে বঙ্গবন্ধু” এসে মানববন্ধনে জড়োহয়।মানববন্ধনে কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু তাহের বলেন,একটি জাতির মূল চালিকা শক্তি কাঠামো হচ্ছে সে দেশের যুব সমাজ।যুব সমাজ যদি মাদকে জড়িয়ে পড়ে তাহলে তারা তাদের সঠিক গন্তব্যে পৌছাতে পারবেনা। জাতি উন্নয়নে ভুমিকা পালন করতে পারবেনা।তাই আমরা যুব সমাজকে সচেতন করার লক্ষ্যে আমাদের এই মানববন্ধন।আমাদের কোন শিক্ষার্থী যেন মাদকের না জড়ায় এবং মাদক বিরোধী আন্দোলনে সঞ্চার থাকে।তবেই আমাদের এই আয়োজন সার্থক হবে।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক ড.রাজু আহমেদ, সমাজ বিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর মোশারফ হোসেন ভূঁইয়া ,হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর হাবীব আহসান উল্যাহ, ব্যাবস্থাপনা বিভাগের প্রধান প্রফেসর মো: আবুল কালাম, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর বিজয় কৃষ্ণ রায়, নব নির্বাচিত সম্পাদক ড. আসাদুজ্জাম, শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক নিলুফার সুলতানা, সহ কলেজের সকল শিক্ষকবৃন্দ।

আর পড়তে পারেন