শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভিক্টোরিয়া কলেজে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৫, ২০১৯
news-image
জে. আই.মাহির, কুভিকঃ
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০১৯ পালিত হয়েছে।
“বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবাদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০১৯ উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা ও আলোচনা সভা সকাল ১০টায় কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
ভিক্টোরিয়া সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সিনিয়র জেলা ও দায়রা জজ এবং আইনগত সহায়তা প্রদান কমিটির চেয়ারম্যান মোঃ আলি আকবর, কলেজ উপাধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর বিজয় কৃষ্ণ রায়, বাংলা বিভাগের শিক্ষক ও ভিসিডিএস এর মডারেটর   প্রফেসর মেহেদী হাসান, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক গাজিউল হক সোহাগ সহ বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রীবৃন্দ।
অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে, মোঃ আলি আকবর বলেন “কুমিল্লায় আইনগত সহায়তায় আমার সুদৃষ্টি থাকবে” এবং তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের একজন ছাত্র ছিলেন বলে নিজেকে গর্বিত মনে করেন। সভাপতির বক্তব্যে কলেজ অধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহা বলেন ” বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উদ্যোগে যে লিগ্যাল এইড কমিটি গঠন করা হয় তার সাথে কোনো প্রকার বিতর্ক চলে না। এটা শুধুই মানবতার সেবায় কাজ করে থাকে”

আর পড়তে পারেন