শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার আসামীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২১, ২০১৭
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:
২১শে আগষ্ট গ্রেনেড হামলা মামলার আসামীদের ফাঁসির দাবি জানিয়ে বিক্ষোভ করেছে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ। সোমবার দুপুরে উপজেলা আ’লীগের কার্যালয়ে ওই হামলায় নিহতের আত্মার মাগফেরাত কামনা করে আলোচনা সভা ও উপজেলার গুরুত্ব পূর্ণ পয়েন্ট গুলোতে বিক্ষোভ মিছিল করে ওই দাবি করেন উপজেলা আ’লীগের বিভিন্ন অঙ্গসংগঠন।
আলোচনা সভায় বক্তরা বলেন, দউদকান্দি উপজেলার খুনি মোস্তক বঙ্গবন্ধুকে হত্যা করে কুমিল্লা তথা সমগ্র জাতীকে কলংঙ্কিত করেছে। আর ২১শে আগষ্ট গ্রেনেড হামলার মতো ঘৃনিত কাজে পরিকল্পনা কারী মুরাদনগর উপজেলার সাবেক বিএনপির সংসদ সদস্য কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ মুরাদনগর বাসীকে কলংঙ্কিত করেছেন। দীর্ঘ তের বছর আমরা মুরাদনগর বাসী এই কলংঙ্ক মাথায় নিয়ে ঘুরছি। ঘৃনিত কাজে পরিকল্পনা কারীকে সর্বোচ্চ শাস্তি দিয়ে আমাদেরকে কলংঙ্ক মুক্তকরার আহ্বান জানাচ্ছি প্রধানমন্ত্রীর কাছে।
উপজেলার স্বেচ্ছাসেবকলীগের আহব্বায়ক আতিকুর রহমান হেলালের সঞ্চালনায় আ’লীগের কেন্দ্রীয় বিষয়ক সাবেক অর্থসম্পাদক ও বর্তমান সংসদ সদস্য ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলার আ’লীগের সহ-সভাপতি ম. রুহুল আমিন, উপজেলার আ’লীগের সাধারণ সম্পাদক বাবু পার্থ সারথী দত্ত, নবীপুর পশ্চিম ইউপির চেয়ারম্যান কামাল উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মহসিন হায়দার, ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন প্রমুখ।
আলোচনা সভা শেষে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা মামলার আসামীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করে আ’লীগের নেতা কর্মীরা।

আর পড়তে পারেন