শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে তিতাস প্রেসক্লাবের মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
মে ২০, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদে ও নিঃর্শত মুক্তি এবং নির্যাতনকারীদের বিচারের আওতায় আনার দাবীতে মানববন্ধন করেছে কুমিল্লার তিতাস প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় তিতাস প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশ নেয় তিতাসে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, স্বাস্থ্য কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তারা নিজেদের অপকর্ম ঢাকতে রোজিনা ইসলামকে হেনস্থা করে মিথ্যা মামলায় জেলে পাঠিয়ে অপরাধী সাজানোর চেষ্টা করছে। সাংবাদিককে হেনস্থা করে দেশের ভাবমূর্তি ক্ষুন্নকারী সেই কর্মকর্তাদের শাস্তি এবং রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী জানান বক্তারা।

বক্তব্য রাখেন তিতাস প্রেসক্লাবের সভাপতি(ভারপ্রাপ্ত) কবির হোসেন,সাধারণ সম্পাদক আসলাম,সাবেক সাধারণ সম্পাদক হানিফ খান, সহ-সভাপতি হুমায়ুন কবির কাজল, এম এ কাশেম ভূইয়া, যু্গ্ম সাধারণ সম্পাদক হালিম সৈকত, কোষাধ্যক্ষ জুয়েল রানা ও সদস্য কামরুল হাসান তুষার প্রমূখ।

এসময় সাংবাদিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, তিতাস প্রেস ক্লাবের সহ-সভাপতি এস এ ডিউক ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আহমেদ সুমন,সাংগঠনিক সম্পাদক সজিব হোসেন,সমাজ কর্মী এখলাছ মুন্সী, তিতাস প্রেস ক্লাবের সদস্য আলমগীর হোসেন, স্বাধীন মাহামুদ রুবেল, কাইমুল ইসলাম এছাড়াও তিতাস উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম ও সদস্য নাঈম সরকার উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন