শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সারাদেশে শ্রেষ্ঠ হয়েছে শ্রেষ্ঠ কুমিল্লা জেলা প্রশাসন!

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
আবারো ই-নথি সংরক্ষণে সারাদেশে শ্রেষ্ঠ হয়েছে কুমিল্লা জেলা প্রশাসন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেন কুমিল্লার ডিসি মো. আবুল ফজল মীর।

দেশের সকল জেলাকে পেছনে ফেলে ই-নথি সংরক্ষণে কয়েক মাসের ধারাবাহিকতায় আবারো শ্রেষ্ঠত্ব অর্জন করেছে কুমিল্লা জেলা প্রশাসন। সেই সঙ্গে উপজেলা পর্যায়ে ই-নথি সংরক্ষণেও এগিয়ে রয়েছে কুমিল্লা জেলা প্রশাসন।

প্রতিযোগিতাময় বিশ্বে তথ্য-প্রযুক্তির উৎকর্ষতা ছাড়া কোন দেশ এগিয়ে যাওয়া সম্ভব নয়। আর এ কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের তৃণমূল পর্যায় থেকে সরকারি বেসরকারি সব তথ্য-উপাত্ত ই-নথি আকারে সংরক্ষণ করতে বদ্ধ পরিকর।

এ লক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেশের সব জেলা সদরে ই-নথি কার্যক্রমের উপর বিশেষ জোর দেয়া হয়।

সারা দেশে ই-নথিতে শ্রেষ্ঠত্ব অর্জনের নেপথ্যের কারণ জানাতে গিয়ে ডিসি মো. আবুল ফজল মীর বলেন, বিষয়টি অত্যন্ত আনন্দের। কুমিল্লা জেলা প্রশাসনের উপর অর্পিত দায়িত্ব পালনে সব কর্মকর্তা-কর্মচারী সচেষ্ট ছিলো বলেই কয়েক মাসে ই-নথি সংরক্ষণে পথিকৃত কুমিল্লা জেলা শ্রেষ্ঠত্ব বজায় রাখতে সক্ষম হয়েছে।

আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার সহকর্মী ও কুমিল্লাবাসীর প্রতি। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা আবারো সারা দেশে ই-নথি সংরক্ষণে শ্রেষ্ঠ হতে পেরেছি। ভবিষ্যতেও যেন আমরা আমাদের শ্রেষ্ঠত্বের ধারাবাহিকতা বজায় রাখতে পারি সে জন্য সকলের সহযোগিতা কাম্য।

আর পড়তে পারেন