বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাধীনতা বিরোধীরাই ব্রাক্ষণবাড়িয়া ও ঢাকায় তান্ডব চালিয়েছে- এমপি বাহার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৮, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
রোববার হেফাজতের ডাকা সকাল সন্ধ্যা হরতালের বিরুদ্ধে অবস্থান নিয়ে মাঠে ছিল কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনগুলো।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের নির্দেশনায় কুমিল্লা মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনগুলো মৌলবাদী সন্ত্রাসী বিরোধী মিছিল বের করা হয়।

বেলা ১১ টায় রামঘাটলাস্থ মহানগর আওয়ামীলীগের অফিস থেকে প্রতিবাদ মিছিলটি বের হয়। পওে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কান্দিরপাড়ে এসে মিলিত হয়।

মিছিলে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, মহানগর যুবলীগের আহবায়ক আব্দুলাহ আল মাহমুদ সহিদসহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

মিছিল শেষে রামঘাটস্থ মহানগর আওয়ামীলীগের অফিসে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেন, ২৬ মার্চ স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে অতিথী হিসেবে আসেন। তিনি রাষ্ট্রীয় আতিথিয়েতা গ্রহণ করেন। কিন্তু কিছু মানুষ বিষয়টিকে রাজনৈতিক ইস্যু বানিয়ে শান্তি শৃংখলা বিনষ্ট করার পায়তারা করছে। রাস্তায় বেরিকেড, হরতাল পিকেটিং করছে। মূলত যারা স্বাধীনতার বিপক্ষে ছিলো তারাই গতকাল ব্রাক্ষণবাড়িয়া ও ঢাকায় তান্ডব চালিয়েছে। তবে আমাদের শান্তির কুমিল্লায় কোন মৌলবাদী সন্ত্রাসীদের নামতে দেয়া হবেনা।

হুশিয়ারি উচ্চারণ করে সাংসদ বাহার বলেন, ত্রিশ লক্ষ শহীদ দু’লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে এ্ই বাংলাদেশ। এই স্বাধীনতায় ভারতের অবদান ছিলো। তাদের ১১ হাজার সৈনিকও প্রাণ দিয়েছিলো। তাই এই সম্পর্ক রক্তের সর্ম্পক, এই সর্ম্পক অটুট থাকবে।

আর পড়তে পারেন