বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৯ ডিআইজি ৪ অতিরিক্ত ডিআইজির বদলি

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৪, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

বাংলাদেশ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ৯ জন এবং অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদমর্যাদার ৪ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার দু্টি পৃথক প্রজ্ঞাপনে এই বদলি করা হয়।

প্রজ্ঞাপনে খুলনা রেঞ্জের ডিআইজি মো. দিদার আহম্মদকে অ্যান্টি টেরোরিজম ইউনিটের ডিআইজি হিসেবে, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেনকে পুলিশ অধিদপ্তর-ঢাকার ডিআইজি, পুলিশ অধিদপ্তর-ঢাকার ডিআইজি হুমায়ূন কবিরকে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার এবং ঢাকার শিল্পাঞ্চল পুলিশের ডিআইজি শাহাবুদ্দিন খানকে বরিশাল মহানগর পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া গাজীপুর মহানগরীর পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমানকে পুলিশ অধিদপ্তর-ঢাকার ডিআইজি, অ্যান্টি টেরোরিজম ইউনিটের ডিআইজি খন্দকার লুৎফুল কবিরকে খুলনা মহানগরীর পুলিশ কমিশনার, পুলিশ অধিদপ্তর ঢাকার ডিআইজি আনোয়ার হোসেনকে গাজীপুর মহানগরীর পুলিশ কমিশনার, রাজশাহী মহানগরী পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তারকে রাজশাহী রেঞ্জের ডিআইজি এবং পুলিশ অধিদপ্তর-ঢাকার ডিআইজি ড. খ. মহিদ উদ্দিনকে খুলনা রেঞ্জের ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আরেকটি প্রজ্ঞাপনে রংপুর পুলিশ ট্রেনিং স্কুলের কমান্ড্যান্ট মো. মাহবুবুল আলমকে টিএন্ডআইএম-ঢাকার অতিরিক্ত ডিআইজি, ঢাকার ট্রাফিক এন্ড ড্রাইভিং স্কুলের কমান্ড্যান্ট মো. ফিরোজ আল মুজাহিদ খানকে ঢাকার আর্মড পুলিশ ব্যাটেলিয়নের ডিআইজি, টাঙ্গাইলের পুলিশ ট্রেনিং স্কুলের কমান্ড্যান্ট সালেহ্ মোহাম্মদ তানভীরকে ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ের অতিরিক্ত ডিআইজি এবং খুলনার পুলিশ ট্রেনিং স্কুলের কমান্ড্যান্ট শেখ ওমর ফারুককে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ঢাকার অতিরিক্ত ডিআইজি করা হয়েছে।

আর পড়তে পারেন