বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

একজন ব্যক্তি আ’লীগের নাম ভাঙ্গিয়ে কুমিল্লায় বসে চান্দিনার আ’লীগ নেতা-কর্মীদের নিয়ে নানান অপপ্রচার চালাচ্ছেন – অধ্যাপক আলী আশরাফ এমপি

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৮, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
চান্দিনা পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) মহা অষ্টমীতে তিনি দলীয় নেতা-কর্মীদের নিয়ে পূজা মন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন।
তিনি বলেন- চান্দিনাসহ সারা দেশে পূজা মন্ডপ গুলোতে শান্তি-শৃঙ্খলা রক্ষায় সরকার ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে এবং শান্তিপূর্ণ পরিবেশে শারদীয় দুগোৎসব চলছে। এটা সরকারের একটি সফলতা। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করেন।
অধ্যাপক আলী আশরাফ আরও বলেন, একজন ব্যক্তি আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে কুমিল্লায় বসে চান্দিনা উপজেলার আওয়ামীলীগ নেতা-কর্মীদের নিয়ে নানান অপপ্রচার চালাচ্ছেন এবং নেতা-কর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছেন। মাদক প্রচারের রুট হিসেবে চান্দিনাকে অভিযুক্ত করেন। কিন্তু প্রকৃত পক্ষে চান্দিনায় কোন মাদক নেই। মাদক নির্মুলে প্রশাসনকে সাথে নিয়ে আমরা জিরো ট্রলারেন্সে কাজ করে যাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র মো. মফিজুল ইসলাম, চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার এসএম জাকারিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোসলেহ উদ্দিন, চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক শ্রীধর বণিক, পৌর কাউন্সিলর কাজী জাফর উল্লাহ আজাদ, কাউন্সিলর মো. সুরুজ ভূইয়া, কাউন্সিলর মো. দুলাল মিয়া, কাউন্সিলর আব্দুস সালাম, মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অহিদ উল্লাহ, ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, ইউপি চেয়ারম্যান আবুল হাসেম, জোয়াগ ইউপি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুস ছালাম সওদাগর, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম সুমন, কাজী ইয়াছিন অভি, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু কাউছার, পৌর ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক প্রমুখ।

আর পড়তে পারেন