বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়নে সন্ত্রাসীদের হামলা: নারীসহ আহত ৮ জন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৬, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়নে পূর্বের মামলার জেরে হামলায় ২ নারীসহ ৮ জন আহত হয়েছে ।

শুক্রবার (৫ আগষ্ট) বিকালে ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার বজলুর রহমান ও হাফজ রশিদের নেতৃত্বে একদল সন্ত্রাসী গোপাল নগরের নাছির ডিলারের বাড়ীতে হামলা চালায় । এ সময় সন্ত্রাসীরা কুপিয়ে নাছির উদ্দীন ডিলার, তার স্ত্রী রহিমা বেগম, ছেলে মোবারক হোসেন, মোতাহের হোসেন, চাচা আলী মিয়া,আবুল কালাম, ফাতেমা বেগম ও মাইন উদ্দিনকে কুপিয়ে জখম করে। এর মধ্যে গুরুতর আহত রহিমা, ফাতেমা ও আলী মিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।

আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। আহতরা সবাই ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদারের সমর্থক ।

আহতরা জানায়, চাঁদাবাজির মামলা করার জের ধরে এই সংঘর্ষ হয়। এর আগে সন্ত্রাসীরা নাছির ডিলারের কাছে চাঁদা দাবি করে, না দেয়ায় হামলা করে ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয়ে মামলা করলে তারা ক্ষিপ্ত হয় এবং আবারো হামলা করে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার জানান, এভাবে একটা এলাকা চলতে পারে না। প্রতিনিয়ত সংঘর্ষ-হামলার ঘটনা ঘটছে। মানুষ নিরাপত্তাহীনতায় ভুগছে। আমরা শান্তিতে বসবাস করতে চাই। আশা করি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এলাকায় শান্তি রক্ষায় দ্রুত পদক্ষেপ নিবেন।

উল্লেখ্য যে, স্থানীয় সাংসদ মুজিবুল হক মুজিবের সাথে দ্বন্দ্বের জেরে ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরও এখনও নিজ কার্যালয়ে যেতে পারেন নি। তার কার্যালয় তালাবদ্ধ করে রেখেছে এমপি সমর্থিত কর্মীরা। ফলে জনগণও কাংখিত সেবা পাচ্ছে না। এছাড়া বেশ কয়েকবার ইউপি চেয়ারম্যান ও তার নেতাকর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে।

আর পড়তে পারেন