শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আবারও হত্যার হুমকি সালমান খানকে, যা লেখা আছে..

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২১, ২০২৩
news-image

বিনোদন ডেস্কঃ

বলিউড সুপারস্টার সালমান খানকে বেশ কয়েকবার হত্যার চেষ্টা করা হয়েছে। গ্যাংস্টারদের কাছ থেকে পেয়েছেন হুমকি। তাদের মধ্যে অন্যতম রয়েছে ভারতের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। সর্বশেষ তারই দলের এক সদস্যের নামে সালমানের কাছে আবারও প্রাণনাশের হুমকি আসে ইমেইলের মাধ্যমে।

এ কারণে ভারতের মুম্বাইয়ে সালমানের বাড়ির সামনে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

সালমানকে হুমকি দেওয়ার জন্য এরই মধ্যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার এবং রোহিত গর্গের বিরুদ্ধে বান্দ্রা থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। লরেন্স বিষ্ণোই বর্তমানে ভারতের তিহার জেলে আছেন। সেখান থেকেই কানাডিয়ান গ্যাংস্টার গোল্ডি বারের সঙ্গে এক হয়ে অপরাধজগৎ নিয়ন্ত্রণ করেন তিনি!

জানা গেছে, ইমেলটি রোহিত গর্গ নামে একজন পাঠিয়েছিলেন। সেখানে উল্লেখ ছিল, কানাডিয়ান গ্যাংস্টার গোল্ডি ব্রার সালমান খানের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলতে চান। এতে গ্যাংস্টার বিষ্ণোইয়ের সাম্প্রতিক সাক্ষাৎকারের কথাও উল্লেখ আছে, যেখানে বিষ্ণোই বলেছেন সালমানকে হত্যা করাই তার জীবনের অন্যতম লক্ষ্য। সালমানের প্রতি লরেন্স বিষ্ণোইয়ের ক্ষোভ বেশ আগে থেকে।

১৯৯৮ সালে সালমান খানের ওপর যোদপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের সময় দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। এ নিয়ে মামলা হয় এবং তাকে ভারতীয় আদালত পাঁচ বছরের কারাদণ্ডও দিয়েছিলেন। কিন্তু তাতেই সন্তুষ্ট হননি লরেন্স বিষ্ণোই। তার দাবি, কৃষ্ণসার হরিণকে তাদের গ্রামের লোক (বিষ্ণো সম্প্রদায়) দেবতা রূপে পুজো করে। সেই হরিণ মেরে ভয়ংকর অন্যায় করেছেন সালমান খান। গোটা বিষ্ণোই সম্প্রদায়কে আঘাত দিয়েছেন। তাই সালমানকে বিষ্ণোই সম্প্রদায়ের কাছে গিয়ে ক্ষমা চাইতে হবে। এ জন্য যেতে হবে তাদের গ্রামের মন্দিরে।

না হলে মৃত্যুর জন্য প্রস্তুত থাকতে হবে। সেই থেকে সালমানকে হত্যার চেষ্টা করে আসছেন লরেন্স। আর এ জন্য আন্ডারওয়ার্ল্ড ডন কানাডিয়ান গ্যাংস্টার গোল্ডি ব্রারের সাহায্য নিচ্ছেন। গত বছর মৃত্যুর হুমকি পাওয়ার পর থেকে সালমানের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

আর পড়তে পারেন