মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউনিটি অফ কুমিল্লা এসএসসি ২০০১ ব্যাচের উদ্যোগে জমকালো মিলনমেলা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৭, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

আরেকটি জমকালো মিলনমেলার আয়োজন করেছে ইউনিটি অফ কুমিল্লা এসএসসি ২০০১ ব্যাচের বুড়িচং ও ব্রাক্ষণপাড়া বন্ধুরা।

২৫শে মার্চ (শুক্রবার ) বুড়িচংয়ের ময়নামতি স্কুল অ্যান্ড কলেজে  জমকালো মিলনমেলার আয়োজন করা  হয়।

সকাল  সাড়ে  ৯ টায় কোরআন তেলাওয়াত এর মধ্য দিয়ে মিলনমেলার শুরু হয়। এরপর বিকেল পর্যন্ত সারাদিন ব্যাপী প্রোগ্রামে গ্রুপের এডমিন বন্ধু ইঞ্জি: মেহেদী হাসান এবং আগত সকল বন্ধুদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

প্রোগ্রামের উদ্বোধন ঘোষণা করেন ময়নামতি কলেজের ২০০১ ব্যাচের ছাত্র মুন্সী মো: শুকুরুল্লাহ্ । তারপর গীতা পাঠ ও জাতীয় সঙ্গীত গাওয়ার মধ্য দিয়ে প্রোগ্রাম প্রাণবন্ত হয়ে উঠে। তাছাড়া ছোট্ট সোনামণিদের দিয়ে প্রোগ্রামের কেক  কাটানো হয়। এ সময় কুমিল্লা জেলার সকল উপজেলার পরিচয় পর্বে ( সদর, দাউদকান্দি, হোমনা, গৌরীপুর, চান্দিনা, দেবিদ্বার, মুরাদনগর,বুড়িচং, বি পাড়া, লাকসাম, চৌদ্দগ্রাম, নাঙ্গলকোট, বরুড়া) বন্ধুরা উপস্থিত থেকে প্রোগ্রামকে আরো প্রাণোচ্ছল করে তুলে। সারাদিন হৈ হুল্লোর ,ফটোসেশন ও গ্রুপ আড্ডায় সকল বন্ধুরা মেতে উঠে প্রাণের উচ্ছাসে হারিয়ে যায় সেই ২০০১ সালের খুনসুটিতে।

স্বাগত বক্তব্যে এডমিন ইঞ্জি: কাজী সাইফুল গ্রুপের ইতিহাস, কিছু কার্যক্রম ও গ্রুপের ভবিষ্যৎ পরিকল্পনায়  সকল বন্ধুদের বন্ধুত্বের বন্ধনে একসাথে থাকার আহ্বান জানান। তারপর সকল উপজেলার বন্ধুদের পরিচয় পর্ব ও কয়েকজন বন্ধু শুভেচ্ছা বক্তব্য রাখেন। তারপর বন্ধুদের সম্মাননা ক্রেস্ট ও বাংলায় বলি বাংলায় গাই প্রতিযোগিতায় ছোট্ট সোনামণিদের পুরস্কার প্রদান করা হয়। এই সময় কলেজের অধ্যক্ষ সবার উদ্দেশ্যে পরামর্শমূলক বক্তব্য দেন এবং তিনি বলেন ময়নামতি কলেজে এ যাবতের সেরা অনুষ্ঠান ছিল  এই মিলনমেলা ।

তারপর দুপুরের খাবার পর্বের পর দাউদকান্দির বন্ধু বাবুর সৌজন্যে আচার বিতরণ করা হয় বন্ধুদের মাঝে। তাছাড়া ভারেল্লার বিখ্যাত হাজির মিষ্টি, ইঞ্জি: বদিউল এর সৌজন্যে আইস্ক্রিম ও ইঞ্জি: মাজহারুলের সৌজন্যে সকল বন্ধুদের দধি খাওয়ানো হয়।

এরপর বন্ধুদের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।  গ্রুপের বন্ধু দেওয়ান মান্নান, শিমুল, মোশারফ, বিশ্বজিৎ, সুইটি গান পরিবেশন করেন এবং দাউদকান্দির বান্ধবী হাসিনা আক্তার এর মেয়ে নাচ দিয়ে প্রোগ্রাম মাতিয়ে রাখে। এই সময় বন্ধুদের লেখা বইমেলায় প্রকাশিত বন্ধুত্বের আয়না বইটির মোড়ক উন্মোচন ও বই বিতরণ করা হয়।

 

পুরো অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন প্রফেসর বন্ধু আব্দুল হালিম ও মাস্টার মোশারফ। পুরো প্রোগ্রামটি সফলভাবে পরিচালনার দায়িত্বে ছিল গ্রুপের এডমিন বন্ধু ওমর ফারুক ,ইঞ্জি:মেহেদী, শেখ মেহেদী, কাজী সাইফুলসহ ,নুরুল, ম্যাক আইটি, ইব্রাহিম, কিবরিয়া, খোরশেদ, মতিউর, মান্নান মনি, ফরহাদ, খোরশেদ, আর্ট মহিউদ্দিন, ডা: নাজমুল, ডা: হেলালসহ সকল উপজেলার উপস্থিত বন্ধুরা।  র‌্যাফেল ড্র-তে প্রথম পুরস্কার পেয়েছেন বন্ধু মোশারফ মাস্টার ।

প্রোগ্রামটি সুন্দর ও সফলভাবে পরিচালনায় বন্ধুদের সুন্দর একটি দিন উপহার দেয়ার জন্য গ্রুপের প্যানেলের পক্ষ থেকে আয়োজক বন্ধুদের ও উপস্থিত সকল বন্ধুদের শুভেচ্ছা ,ভালোবাসা ও কৃতজ্ঞতা জানানো হয় ।

আর পড়তে পারেন