বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপি নির্বাচনে ধানের শীষ প্রতীকে জনসাধারণের মাঝে ঐক্য গড়ে তুলুন- বেগম রাবেয়া চৌধুরী

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৮, ২০১৭
news-image

বিশেষ প্রতিনিধি ॥
আসন্ন ইউপি নির্বাচনে জনসাধারণের মাঝে ঐক্য গড়ে তুলুন, তবে তা হতে হবে শৃংখলা ভাবে। কোন রকম বিশৃংখলতা সৃষ্টি করা যাবে না। বিএনপি একটি আদর্শিক দল, যা বাংলাদের প্রতিটি রাজনৈতিক দলের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে। বেগম খালেদা জিয়ার নয়নের মনি ও তারুণ্যের অহংকার তারেক জিয়াকে বীরের বেশে বাংলাদেশে আসার উৎসাহ জাগিয়ে তুলে বাংলাদেশের প্রতিটি মানুষ। প্রতিটি মানুষ যাকে নিয়ে এখনো স্বপ্ন দেখে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে অচিরেই বাংলাদেশে আসবে বাংলার অংহকার তারেক জিয়া।

শুক্রবার বিকেলে কুমিল্লা জেলা বিএনপির সভাপতি বেগম রাবেয়া চৌধুরীর বাসায় যুক্তরাজ্য বিএনপি’র উপদেষ্টা ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম (ইউকে) সলিসিটর মোঃ ইকরামুল হক মজুমদার সৌজন্যে সাক্ষাৎকালে তিনি নেতাকর্মীদের উদ্যেশ্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নাঙ্গলকোটে সাবেক এমপি আলহাজ্ব আবদুল গফুর ভূইয়াকে ধানের শীষে মনোনীত করে তার পচ্ছন্দের প্রার্থীদের মনোনয়ন দিয়েছি। আশা করি নাঙ্গলকোট উপজেলা ৮টি ইউনিয়নের বিএনপি’র প্রাথীরা জয় লাভ করবে। তবে আমাদেরকে নির্বাচনের ভোট গ্রহনের শেষ পর্যন্ত কেন্দ্রে কেন্দ্রে শৃংখলা বজায় রেখে কাজ করতে হবে। কোন ধরণের বিশৃংখলা সৃষ্টি করা যাবে না। মোবাশ্বের আলমকে নাঙ্গলকোটের আহবায়ক করা হলেও তিনি তা পরিপূর্ণ ভাবে কাজ করতে পারেননি। তিনি ব্যর্থতার পরিচয় দিয়েছেন। তার বিরুদ্ধে অনেক অভিযোগ এসেছে আমার কাছে, সে নেতাকর্মীদের সু-সংঘঠিত করতে পারেনি। আমরা আগে ভূল করেছি, যদি গত নির্বাচনে গফুর ভূইয়াকে নির্বাচনে সুযোগ দিতাম, তাহলে সেখানে বিএনপি বিজয়ী হতো। কারন নাঙ্গলকোটের মানুষ গফুর ভূইয়া নেতৃত্বে কাজ করতে চায়, তা আমি পরিষ্কারভাবে বুঝেছি। তাই এই ৮টি ইউনিয়নে এবার গফুর ভ্ইূয়ার পচ্ছন্দ অনুযায়ী প্রার্থী দেয়ার বিষয়ে আমি তার তালিকা অনুযায়ী শিটে স্বাক্ষর করে মহাসচিবের কাছে পাঠাই। তাই আবারো বলবো, আপনারা দলের জন্য কাজ করেন, ব্যাক্তির জন্য নয়।

এসময় আরো উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত আহবায়ক এড.হামিদুল হক ভূইয়া, নাঙ্গলকোট উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি সাবেক ছাত্রনেতা আবু সায়েম আজাদ, বাঙ্গড্ডা ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কালাম, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দিন, উপজেলা ছাত্রদল নেতা শাখাওয়াত হোসেন শাহিন, কেন্দ্রিয় ছাত্রনেতা জসিম উদ্দিন, যুবদলনেতা আবদুল ওহাব আবু, ভিক্টোরিয়া কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ প্রমূখ। এর আগে এড. হামিদুল হকের বাসায় একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়, পরে উপজেলার রায়কোট ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে যুক্তরাজ্য বিএনপি’র উপদেষ্টা ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম (ইউকে) সলিসিটর মোঃ ইকরামুল হক মজুমদার ধানের শীষের পক্ষে নির্বাচনী গনসংযোগ করবেন বলে কথা হয়েছে।

আর পড়তে পারেন