শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার আখাউড়া অভিমুখী তিতাস কমিউটার ট্রেনে পাথর নিক্ষেপে আহত যুবক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৯, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

এবার ঢাকা থেকে আখাউড়া অভিমুখী তিতাস কমিউটার ট্রেনে দুর্বৃত্তের ছোড়া পাথরের আঘাতে জসিম উদ্দিন নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেল সেকশনের পাঘাচং রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটেছে।

জসিম আখাউড়া রেলওয়ে স্টেশনের একজন ভ্রাম্যমাণ বিক্রেতা (হকার)। ঘটনার পরে জসিম উদ্দিন আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আখাউড়া রেলওয়ে থানা সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা আখাউড়া অভিমুখী তিতাস কমিউটার ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবিরতি শেষে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনের উদ্দেশ্য ছেড়ে আসে। তিতাস কমিউটার ট্রেনটি রাত পৌনে ১০টার দিকে পাঘাচং স্টেশনে প্রবেশ পথে ইঞ্জিন থেকে পেছনের দিকের দুই নম্বর বগিতে বাইরে থেকে দুর্বৃত্তরা পাথর ছোড়ে। ওই পাথরের আঘাতে জানালার পাশে বসে থাকা হকার জসিম উদ্দিন মাথায় আঘাত পান।

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন হকার সমিতির সভাপতি হেবজু মিয়া সাংবাদিকদের জানান, ট্রেনটি আখাউড়া রেলওয়ে স্টেশনে আসার পর গুরুতর আহতাবস্থায় জসিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

আখাউড়া রেলওয়ে থানার ওসি মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ওই এলাকায় অভিযান চালানো হয়। তবে এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে— খেলার ছলে হয়তো কেউ পাথর নিক্ষেপ করে থাকতে পারে। তবে এমন ঘটনা প্রতিরোধে স্টেশন এলাকায় জনসচেতনতা অব্যাহত আছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত সম্প্রতি কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তদের পাথর নিক্ষেপে সহকারী ট্রেনচালক গুরুতর আহত হন। তা ছাড়া এ পথেই ময়মনসিংহের গফরগাঁও স্টেশনের আউটার সিগন্যাল এলাকায় চলন্ত ট্রেনের ছাদে ডাকাতের ছুরিকাঘাতে দুজন খুন হওয়ার ঘটনাও ঘটেছে।

আর পড়তে পারেন