শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি হওয়ার জন্য ১০ কোটি টাকার বাজেট করেছিলেন পাপিয়া

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৭, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

৩০ ডিসেম্বর নির্বাচনের পর যখন মহিলা সংসদ সদস্য নিয়োগের বিষয়টি আলোচনা হয়, তখন পাপিয়া ১০কোটি টাকা খরচ করতে চেয়েছিলেন। মনোনয়ন পেলে পাপিয়া ১০ কোটি টাকা দেবেন বলেও জানিয়েছেন।

গোয়েন্দা হেফাজতে জিজ্ঞাসাবাদে পাপিয়া বলেছেন যে, তিনি এমপি হতে চেয়েছিলেন। এমপি হওয়ার জন্য তিনি ১০কোটি টাকার ব্যবস্থা করেন। এই টাকা তিনি কোথা থেকে পেয়েছেন, তার উত্তরে পাপিয়া জানিয়েছেন তিনি বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত সেখান থেকে এই টাকা তার কাছে ছিল। এজন্য তিনি একাধিক নেতাকে ধরেছিলেন। নেতারা তাকে আশ্বাসও দিয়েছিলেন। কিন্তু এই আশ্বাসে তিনি বিশ্বাস রাখতে পারেননি। পাপিয়া চেয়েছিলেন যে, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করার জন্য।

কিন্তু কেউই তাকে শেষ পর্যন্ত সাক্ষাৎ করাতে পারেননি। অবশ্য আইনপ্রয়োগকারী সংস্থার কাছে তথ্য আছে যে, এমপি হওয়ার আগে তিনি বাজারে ছড়িয়ে দিয়েছিলেন, তিনি আওয়ামী লীগের এমপি হচ্ছেন এবং এই কথা বিভিন্ন মহল বিশ্বাসও করেছিল। পাপিয়ার পক্ষে মনোনয়ন ফরমও কেনা হয়েছিল বলে বাংলা ইনসাইডারের অনুসন্ধানে পাওয়া গেছে। কিন্তু শেষ পর্যন্ত পাপিয়া মনোনয়ন পাননি। মনোনয়নের জন্য যারা আশ্বাস দিয়েছিলেন, তাদেরকে পরবর্তীতে তিনি কোন টাকাও দেননি বলে জানিয়েছেন।

আর পড়তে পারেন