মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কাতার বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্র কর্তৃক অনুমোদিত কমিটির সাথে রাষ্ট্রদূতের সাক্ষাত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৯, ২০২১
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন, কাতারঃ

২৯ নবেম্ভর, ২০২১ সোমবার কাতার বঙ্গবন্ধু পরিষদ পুনর্গঠিত কমিটির সভাপতি এস,এম ফরিদুল হক এবং সাধারণ সম্পাদক নুরুল আলমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল রাষ্ট্রদূত জশিম উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাত করেন দুতাবাসের অডিটরিয়াম হলে, এবং কেন্দ্র কর্তৃক অনুমোদিত কপি রাস্ত্রদুতের হাতে তুলে দেন।

এ সময় দুতাবাসের শ্রম কাউন্সেলর ড. মোস্তাফিজুর রহমান এবং কাউন্সিলর মাহাবুবুর রহমান উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু পরিষদের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা জনাব বোরহান শরিফ, সাহাদাত হোসেন নাছের, সিনিয়র সভাপতি মীর মোশাররফ হোসেন (নয়ন), সহ সভাপতি শহিদ উল্লা হায়দার, মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক নুর নবি, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল বাশার, আপ্পায়ন সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ।

মুজিব শতবর্ষ উপলক্ষে, দূতাবাসে স্থাপিত মুজিব কর্ণারের জন্য কিছু উল্লেখযোগ্য বই মান্যবর রাষ্ট্রদূত মোহদয়ের নিকট হস্তান্তর করেছেন, বিশেষ করে মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু কর্ণারের জন্য বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, কারাগারের রোজ নামছা, আমার দেখা গন চিন,সহ জন নেত্রী, দেশ রত্ন, শেখ হাসিনার লিখা বই, বাংলাদেশ আওয়ামিলীগের প্রকাশিত বই এবং বঙ্গবন্ধু ও বাংলাদেশের ইতিহাসের বই গুলি।

এই মহতি উদ্বোগের জন্য মান্যবর রাষ্ট্রদূত মোহদয় বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দের ভুয়সি প্রশংসা করেন ও ধন্যবাদ জানান। অত্যন্ত সৌহার্দ্য পুর্ন আলোচনা করেন মান্যবর রাষ্ট্রদূত ও পরিষদ নেতৃবৃন্দ, যাতে উঠে আসে কমিউনিটির গৌরব উজ্জ্বল অতিত ও বর্তমানের বিভিন্ন বিষয়।

আর পড়তে পারেন