শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবি কর্মচারী সমিতির নির্বাচন ৩১ জুলাই

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২০, ২০২৩
news-image

চাঁদনী আক্তার, কুবি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি নির্বাচন (১৭-২০ তম গ্রেড) -২০২৩ এর নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। বুধবার (১৯ জুলাই) প্রধান নির্বাচন কমিশনার মো. সাদেক হোসেন মজুমদার ও অন্যান্য সহকারি নির্বাচন কমিশনার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী নির্বাচন ৩১ জুলাই অনুষ্ঠিত হবে।

তফসিল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুর ২টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়। ২৪ জুলাই মনোনয়নপত্র বাছাই ও প্রাথমিক প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে, ২৫ জুলাই বাতিলকৃত মনোনয়নপত্র সম্পর্কে আপত্তি গ্রহণ করা হবে মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১০ টায়। চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে বুধবার ২৬ জুলাই। মোট ১৫টি নির্বাচন অনুষ্ঠিত হবে।

এতে একজন সভাপতি, একজন সহ-সভাপতি, একজন সাধারণ সম্পাদক, একজন যুগ্ম সম্পাদক , একজন কোষাধ্যক্ষ, একজন সাংগঠনিক সম্পাদক, একজন দপ্তর ও আন্তঃ বিশ্ববিদ্যালয় সম্পাদক, একজন প্রচার ও প্রকাশনা সম্পাদক , একজন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, একজন মহিলা বিষয়ক সম্পাদক এবং কার্যকরী সদস্য হচ্ছেন দুইজন নির্বাচিত হবেন।

উল্লেখ্য, ৩১ জুলাই (সোমবার) প্রশাসনিক ভবনের ৪১১নং কক্ষে সকাল ১০টা থেকে দুপুর আড়াই টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গণনা শেষে একইদিনে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

আর পড়তে পারেন