শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দেবিদ্বারে আজ সর্বোচ্চ করোনায় আক্রান্ত ১৪ জন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২১, ২০২০
news-image

স্টাফ রিপোর্টরঃ

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় আজ সর্বোচ্চ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৪ জন। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮৫ জনে।

আজ রবিবার (২১ জুন) দেবিদ্বারের ৩৬টি করোনার রিপোর্ট এসেছে। এর মধ্যে ১৪ টি রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে।

আজ করোনায় আক্রান্ত হয়েছে- দক্ষিণ ভিংলাবাড়ির ১ জন, মোহনা আবাসিক এলাকার ২ জন (স্বামী,স্ত্রী), ভোষনায় ২ জন (মা, ১৯ মাসের মেয়ে), বাঙ্গুরীতে ১ জন, কালিকাপুরের ২ জন, ধামতীর ২ জন, বিষ্ণুপুরের ১ জন, নবীয়াবাদের ১ জন,বারেরার ১ জন, দেবিদ্বার থানার ১ জন ও জাফরগঞ্জের ১ জন (নাভানা ফার্মা)।

এছাড়াও আজকে নতুন করে আরও ১৪ জন করোনা রোগীকে সুস্থ ঘোষণা করা হয়েছে। সুস্থরা হলেন- জীবনপুরের মোঃ আলমগীর হোসেন (৬০), শিশু মাতৃ হাসপাতালের ওয়াহেদা (১৮), বারেরা মোল্লা বাড়ির মনিরুল ইসলাম (২৭), আলীয়াবাদের ইয়াসিন (৪১), দেবিদ্বার কাজীবাড়ির- কাজী ফেরদৌসী (২৮),কাজী মনিরুল হক (৬৪) ও জমিলা বেগম (৫৫), বাকসারের আতিকুর রহমান (৩৬), জাফরগঞ্জের মোঃ লাল মিয়া (৬৫), রামপুরের আবদুল হান্নান (৪৪),নবীয়াবাদের মোঃ আবদুল জলিল (৪২), ছোট আলমপুরের- আশিক খন্দকার (৩২), আবীর (১৩) ও মুশফিকুর রহমান (৭)।

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত নমুনা প্রেরণ করা হয়েছে ১ হাজার ৪০৬টি, মোট প্রাপ্ত রিপোর্ট ১ হাজার ৩১২টি।রিপোর্ট আসা বাকি আরও ৯৪ টি। এর মধ্যে সর্বমোট পজিটিভ ২৮৫ জনের। মুত্যুবরণ করেছে মোট ১৮ জন ও সুস্থ্য হয়েছে সর্বমোট ১ ১৫৫ জন।

এছাড়াও হোম আইসোলেশনে আছেন ১০৮ জন এবং হাসপাতালে ভর্তি আছেন ৪ জন।

আর পড়তে পারেন