বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দেবিদ্বারে নিখোঁজের ৮ দিন পর শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৪, ২০২১
news-image

 

মোঃ জামাল উদিন দুলালঃ

কুমিল্লার জেলার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের কাচিসাইর এলাকা থেকে নিখোঁজের ৮ দিন পর ফাহিমা আক্তার(৫) নামে এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ ।

রবিবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার কাচিসাইর আকবর সরকারের বাড়ির একটি খালের ব্রীজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত ফাহিমা আক্তার (৫) দেবিদ্বার পৌরসভার চাপানগর উত্তর পাড়া এলাকার ট্রাক্টর চালক মো.আমির হোসেনের মেয়ে। ঘটনাস্থল পিবিআই ও দেবিদ্বার থানা পুলিশের দুটি টিম পরিদর্শন করেন।

পুলিশ জানায়, কাচিসাইর এলাকার একটি খালে শিশুটির অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখে ৯৯৯ ফোন দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। ফাহিমা চলতি বছরের ৭ নভেম্বর থেকে নিখোঁজ ছিলো। এ নিয়ে দেবিদ্বার থানায় একটি নিখোঁজ ডায়রি করেন তার বাবা। সকালে শিশুর মরদেহ উদ্ধারের সংবাদ শুনে ফাহিমার দাদা মো. জহিরুল ইসলাম ও বাবা মো. আমির হোসেন ছুটে আসেন। গায়ের কাপড় দেখে ফাহিমার মরদেহ শনাক্ত করেন।

ফাহিমার বাবা মো. আমির হোসেন জানায়, আমি ট্রাক্টরে কাজ করি। আমার পরিবারের সাথে কারও কোন শত্রুতা নেই। চলতি বছরের ৭ নভেম্বর আমার মেয়ে বাড়ি থেকে হারানো যায়। পরে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মাইকিং করি। এরপরও ফাহিগমার সন্ধান না পেয়ে গত ১১ই নভেম্বর দেবিদ্বার থানায় একটি নিখোঁজ ডায়রি করি।

দাদা মো.জহিরুল ইসলাম বলেন, ব্যাগে পাওয়া অর্ধগলিত মরদেহটি আমার নাতনি ফাহিমার। তাকে কে বা কারা মেরে এখানে ফেলে গেছে আমরা জানি না। ঘটনার সুষ্ঠু তদন্ত করে রহস্য বের করার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, শিশু ফাহিমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালেরর মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও পিবিআই কর্মকর্তারা এসেছে বিভিন্ন আলামত জব্দ করেছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে, অতি শিগ্রই অপরাধীরে শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন