বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় প্রকাশ্যেই বীর মুক্তিযোদ্ধাকে শ্বাসরোধে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৪, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় হাতে বন্ধুক নিয়ে ভাই ভাতিজার সামনে প্রকাশ্যে আবদুর রহমান (৭২) নামের এক বীর মুক্তিযোদ্ধাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার মাধবপুর ইউনিয়নের কান্দুঘর গ্রামের রাজা বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে নিহতের ভাই করিম মিয়া ও তার ছেলেরা বাড়ির দক্ষিণ পাশের জমির আইল ঠিক করতে যায়। এ সময় একই বাড়ির মৃত গনি বিএসসির ছেলে মো. কামাল হোসেন (৫০) তার ভাই বাবু (৩৫) হাতে বন্ধুক ও রড নিয়ে মারধর করে।

তখন রাজা বাড়ির মৃত ছায়েদ আলীর ছেলে মুক্তিযোদ্ধা আবদুর রহমান (৭০) কুরআন শরিফ পড়ছিলেন। ভাই ভাতিজাদের মারধরের খবর শুনে কুরআন রেখে তিনি জমিতে গেলে গনি বিএসসির ছেলে কামাল (৫০) মুক্তিযোদ্ধা আবদুর রহমানকে গলা চেপে ধরে মাটিতে শুইয়ে রাখে। এতে তাৎক্ষণিক মারা যায় মুক্তিযোদ্ধা আবদুর রহমান।

ঘটনার পরপর বাড়িঘর তালা দিয়ে পালিয়ে যায় ঘাতক কামাল। খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) নাজমুল হুদাসহ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়।

থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) নাজমুল হুদা এ বিষয়ে কিছু বলতে রাজি হননি। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে বিপাড়া থানার ওসি জানিয়েছেন এ ঘটনায় রাত ৮টা পর্যন্ত থানায় কেউ কোন মামলা দায়ের করেন নি। কেউ অভিযোগ দায়ের করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

আর পড়তে পারেন