মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ছাত্রলীগ নেতার ইভটিজিংয়ের শিকার মাদ্রাসার ছাত্রী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২২, ২০১৯
news-image

 

অনলাইন ডেস্কঃ

কুমিল্লার দেবিদ্বারে রাজামেহার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব এর ইভিটিজিংয়ের শিকার সাহারপাড় দাখিল মাদ্রাসার ছাত্রী (১৬)। এ ঘটনায় গত ১৬ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখ দেবিদ্বার থানায় মাদ্রাসার ছাত্রী নিজেই বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করলেও ২ মাস অতিবাহিত হওয়ার পরও পুলিশ এ বিষয়ে কোন ব্যবস্থা গ্রহণ না করায় ক্ষোভ প্রকাশ করেছেন তার পরিবারের লোকজন। থানায় অভিযোগ করায় ওই ছাত্রলীগ নেতা মাহবুব ওই পরিবারের লোকদেরকে প্রতিনিয়ত হয়রানি ও হুমকি দিচ্ছে বলেও জানা গেছে।

ওই অভিযোগ থেকে জানা যায়- দেবিদ্বার উপজেলার চাটুলী গ্রামের মৃত সফিকুল ইসলামের কন্যা প্রতিদিনের মতো গত ৪ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখ সাহারপাড় দাখিল মাদ্রাসায় যাওয়ার সময় সকাল সাড়ে ১০টায় একই এলাকার একই বাড়ির সফিকুল ইসলামের পুত্র ও রাজামেহার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব তার পথরোধ করে।

এ সময় জোড়পূর্বক শ্লীলতাহানিসহ অশালীণ কথাবার্তা বলে তার হাত ধরে টানা হেচড়া করে। পরে তার আত্ম চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে মাহবুব পালিয়ে যায়। যাওয়ার সময় ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার হুমকি দেয়। বর্তমানে ওই ছাত্রলীগ নেতা মাহবুব ও তার সন্ত্রাসীদের ভয়ে মাদ্রাসায় যেতে ভয় পাচ্ছে ছাত্রী।

এছাড়াও দুই জনের বাড়ি পাশাপাশি হওয়ার সুবাধে প্রায়ই রাতেই সুমিকে কুপ্রস্তাব দেয় ওই মাহবুব এবং বাগানে যাওয়ার জন্য নির্দেশ দেয়। এতেও কর্ণপাত না করে গত ১৬ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখ দেবিদ্বার থানায় একটি অভিযোগ দায়ের করেন। থানায় অর্ভিযোগ করার পর ছাত্রলীগ নেতা মাহবুব ওই পরিবারকে বিভিন্নভাবে হুমকি ধমকি দেয়া হচ্ছে। অভিযোগ দায়েরে ২ মাস অতিবাহিত হওয়ার পরও কোন ব্যবস্থা না নেয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছে ওই পরিবারটি।

এ বিষয়ে সুমির বড় বোন মাহমুদা জানান- মাহবুব আমার পরিবারটি ধ্বংস করে দিয়েছে। আমি স্বামী হারা সন্তান নিয়ে বসবাস করছি। আমি মাহবুবের বিচার দাবি করছি।

এ বিষয়ে দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার এ প্রতিবেদককে জানান- ইভটিজিংয়ের ঘটনার বিষয়টি তদন্তের জন্য এসআই শাহাদাতকে দেয়া হয়।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা শাহাদাত হোসেন বলেন- আমার সাথে বাদীর যোগাযোগ ছিল না। তাই এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয়নি। তবে শীঘ্রই স্বাক্ষীদের নিয়ে বসে ব্যবস্থা গ্রহণ করবো।

আর পড়তে পারেন