বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজয় দিবসে দাউদকান্দিতে ব্যারিষ্টার নাঈমের উদ্যোগে আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৭, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

বিজয় দিবসের ৫১ বছর পূর্তি উপলক্ষে কুমিল্লার দাউদকান্দির বিভিন্ন ইউনিয়নে পথসভা করেছেন  কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান। এছাড়া উপজেলার মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান।

(১৬ ডিসেম্বর) শুক্রবার  সারাদিন ব্যাপি বিজয় দিবসের বিভিন্ন আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ব্যারিষ্টার নাঈম হাসান উপস্থিত ছিলেন ।

তার আগমনকে কেন্দ্র করে পৌরসভা ও দাউদকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী আলোচনা সভা স্থলে সমবেত হন।

আলোচনার পূর্বে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বিগত ১৪ বছরের উন্নয়ন মূলত সাফল্য বিশেষ করে খাদ্য, স্বাস্থ্য, যোগাযোগ, পররাষ্ট্র ও বিদ্যুৎ খাতের বিপুল উন্নয়নের তথ্য প্রমাণ তুলে ধরেন। বিশেষ করে পদ্মাসেতু নির্মাণ,মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ এবং এলিভেটর হাইওয়ে এক্সপ্রেস উল্লেখযোগ্য।

আলোচনা সভায় ব্যারিষ্টার নাঈম হাসান তাঁর বক্তব্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও লাখ শহীদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং এলাকাবাসীদেরকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানান। তিনি আরো বলেন, বীর মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে পেয়েছি আমরা আমাদের সোনার বাংলাদেশ,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেই সোনার বাংলা স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

ব্যারিষ্টার নাঈম তরুণ সমাজকে অনুরোধ করে বলেন, আমাদের কর্তব্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কর্মী ও সৈনিক হয়ে তার লক্ষ্যকে বাস্তবায়ন করা। ইতিমধ্যে আমাদের দেশ মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। অবশেষে তিনি বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।

 

আর পড়তে পারেন