বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় দুই জোটের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৮, ২০১৮
news-image

 

ইমতিয়াজ আহমেদ জিতুঃ

কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীরের কাছে দুই জোটের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেওয়া শুর করেছেন।

বুধবার (২৮ নভেম্বর) সকাল ১০ টা থেকে মনোনয়নপত্র জমা দেওয়া শুরু হয়।

কুমিল্লা-১০ আসনে আসনে আ’লীগের প্রার্থী হিসেবে পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল  ও  কুমিল্লা-৫ আসনের প্রার্থী হিসেবে এমপি আবদুল মতিন খসরু মনোনয়নপত্র দাখিল করেন।

এরপরে কুমিল্লা-১১( চৌদ্দগ্রাম) আসনে আ’লীগের প্রার্থী হিসেবে রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব মনোনয়নপত্র দাখিল করেন । এ সময়  পরিকল্পনামন্ত্রী আ ফ ম মুস্তফা কামাল এমপি ও রেলপথমন্ত্রী মুজিবুল হকের সহধর্মিনী হনুফা আক্তার রিক্তা উপস্থিত ছিলেন ।

কুমিল্লা-৬ (সদর) আসনে আ’লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন এমপি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

এরপরে কুমিল্লা-৮ (বরুড়া) আসনে আ’লীগের প্রার্থী হিসেবে নাছিমুল আলম চৌধুরী নজরুল মনোনয়নপত্র দাখিল করেন।

কুমিল্লা-৬ (সদর) আসনে বিএনপির প্রার্খী হিসেবে মনোনয়নপত্র জমা দেন হাজী আমিন উর রশীদ ইয়াছিন।

এছাড়া কুমিল্লা-৯ আসনে আ’লীগের প্রার্থী হিসেবে এমপি তাজুল ইসলাম লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দেন।

কুমিল্লা-৯ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ( বিএনপির) প্রার্থী সাবেক সাংসদ কর্ণেল ( অব:) এম. আনোয়ারুল আজিম পিএসসি মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি লাকসাম উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা একেএম সাইফুল আলম এর নিকট ধানের শীষ প্রতীকের মনোয়নপত্র জমা দেন।

এর আগে সকালে প্রথমদিকে কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে ঐক্যজোটের প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেন ইঞ্জিনিয়ার মঞ্জরুল আহসান মুন্সী ও তার ছেলে রেজভিউল আহসান মুন্সি।

আর পড়তে পারেন