শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে মাদকসহ ৪ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১২, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

পৃথক অভিযানে কুমিল্লা সদর ও সদর দক্ষিণ থানা এলাকা থেকে ০২.৪৫ কেজি গাঁজা, ১২ বোতল বিদেশী মদ এবং ১০ ক্যান বিয়ারসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ । এ সময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

নিয়মিত অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১১ ডিসেম্বর সদরের ধর্মপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০২.৪৫ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলেন টাংগাইল জেলার মধুপুর থানার কালামাঝি গ্রামের দুলাল মিয়ার ছেলে নাহিদ(১৯) এবং বরিশাল জেলার উজিরপুর থানার শিকারপুর গ্রামের মৃত মোশারফ খানের ছেলে শামীম খান(৩০)।

অন্য একটি অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর আরেকটি আভিযানিক দল ১১ ডিসেম্বর সদর দক্ষিণের লাকসাম রোডের পদুয়ার বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১২ বোতল বিদেশী মদ এবং ১০ ক্যান বিয়ারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলেন কুমিল্লার বরুড়া উপজেলার বরুড়া গ্রামের মোঃ আব্দুল মমিনের ছেলে মোঃ আব্দুল কাদের (৩৩) এবং একই থানার দেওড়া গ্রামের আবদুল খালেকের ছেলে মোঃ মনির হোসেন(৩৩)। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

উক্ত বিষয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে সদর ও সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আর পড়তে পারেন