শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পেটের ভিতরে ইয়াবা বহনকালে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৯, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় অভিনব কায়দায় পেটের ভিতরে করে ইয়াবা বহনকালে মোঃ সাইফুল ইসলাম (৩২) নামে একজন ও মাইক্রোবাসে লুকানো ৩০ কেজি গাঁজাসহ মোঃ দুলাল মিয়াকে (৪৮) আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২।

২৭ মার্চ রাতে কুমিল্লার আমতলী বিশ্বরোড এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক হয়। এসময় সাইফুল ইসলামের কাছ থেকে ৯১০ পিস ইয়াবা ও দুলাল মিয়ার কাছ থেকে মাইক্রোবাসে লুকানো ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়াও মাদক পবিহনের কাজে ব্যবহ্রত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ফরিদপুরের নগরকান্দার কাগদি গ্রামের মৃত সৈয়দ আলী আহম্মেদের ছেলে মোঃ সাইফুল ইসলাম ও কুমিল্লার বি-পাড়ার (হাজী নায়েব আলী ব্যাপারির পুরাতন বাড়ি) গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মোঃ দুলাল মিয়া।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এই বিষয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন