বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে চাঁদাবাজ ও চোরাকারবারী আটক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৬, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পৃথক অভিযানে চাঁদাবাজ মোঃ মানিক মিয়া @রনি (৩০) ও চোরাকারবারী মোঃ পারভেজ মিয়ার (৩২) নামের দুই জনকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২।

সোমবার (১৫ মার্চ) জেলার কোতয়ালী মডেল থানাধীন নিশ্চন্তপুর এবং আড়াইওরা এলাকায় এই অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এসময় চাঁদাবাজ মোঃ মানিক মিয়া @রনির কাছ থেকে চাঁদাবাজির ২ হাজার টাকা এবং চোরাকারবারী মোঃ পারভেজ মিয়ার কাছ থেকে বিপুল পরিমান আতোশবাজীসহ একটি কাভার্ডভ্যান উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লার দূর্গাপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মোঃ মানিক মিয়া @রনি (৩০) এবং জেলার বেজোড়া গ্রামের মৃত মনু মিয়ার ছেলে মোঃ পারভেজ মিয়া (৩২)।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামী মোঃ মানিক মিয়া দীর্ঘদিন যাবৎ সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিল এবং পারভেজ মিয়া দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী দেশ হতে শুল্ক-কর ফাঁকি দিয়ে ভারতীয় আতশবাজীসহ বিভিন্ন ধরণের পণ্য সামগ্রী অবৈধভাবে বাংলাদেশে আনয়ন করে কুমিল্লার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল।

এই বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।চাঁদাবাজ এবং চোরাকারবারীর মতো ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন