শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজে  ৫২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১, ২০১৮
news-image

 

আবরার আল দাইয়ানঃ

কুমিল্লার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান “কুমিল্লা ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে  ৫২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮এর পর্দা নামল।

গত ২৭শে জানুয়ারি থেকে শুরু হয়ে  ৩০শে জানুয়ারি সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় এই ক্রীড়া প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন উক্ত কলেজের তিন হাউজ নজরুল,ফজলুল এবং কুদরত হাউজের  শিক্ষার্থীরা।  এই স্পোর্টস ডে উপলক্ষে ইস্পাহানী ক্যাম্পাস পরিণত হয়েছিল প্রাক্তন এবং বর্তমান ইস্পাহানীয়ানদের মিলন মেলায়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম,সভাপতি,পরিচালনা পর্ষদ, ইস্পাহানী পাবলিক স্কুল ও কলেজ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস রাবেয়া জাহাঙ্গীর। এই অনুষ্ঠানের প্রতিযোগীরা  গ্রপ ডিসপ্লে এবং কুচকাওয়াজে অংশগ্রহণ করেন এবং ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের  মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।আর  এবারই প্রথমবারের মত প্যারেড কমান্ডার হিসেবে সাখাওয়াত সোর্ডসহ প্যারেড কমান্ড করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিভাবকবৃন্দ।আর এই  ৫২ তম স্পোর্টসে ২১৭ পয়েন্ট নিয়ে কুদরত ৩য়, ২২৫ পয়েন্ট নিয়ে ফজলুল ২য় এবং ২৯৪ পয়েন্ট নিয়ে আবারো শিরোপা জিতে   নজরুল হাউজ।

আর পড়তে পারেন