বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-চাঁদপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনা: বেপরোয়া বোগদাদ বাসের চালক গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩, ২০২১
news-image

ইউসুফ পাটোয়ারী লিংকনঃ

কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে বেপরোয়া গতির কারণে যাত্রীবাহী বোগদাদ বাসের সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছিল ২ জন ও আহত হয়েছিল দশের অধিক। এই ঘটনার মামলায় বাসের চালক দেলোয়ার হোসেনকে (৪৮) গ্রেফতার করে শনিবার (২ এপ্রিল) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গত ৮ই ফ্রেব্রুয়ারি (সোমবার) সকাল ১১ ঘটিকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের দোয়াভাঙ্গা হইতে ওয়ারুক মধ্যবর্তী মৌতা বাড়ি নামক স্থানে যাত্রীবাহী বোগদাদ বাস বেপরোয়া গতির কারণে সড়ক দূর্ঘটনার কবলিত হয়। এত বাস যাত্রী বিভা রানী দাশ (৬৫) ও গীতা রানী ভৌমিক (৬২) মৃত্যুবরণ করে। তারা হলেন শাহরাস্তি থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ প্রভাংশু বিমল দাস সুমনের মা এবং তাঁর ছোট ভাইয়ের শাশুড়ী। উক্ত বিষয়ে শাহরাস্তি থানায় মামলা দায়ের করা হয়।

শুক্রবার (১ এপ্রিল) শাহরাস্তি থানার এসআই আনিছুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিল্লায় একটি পরিত্যক্ত ঘর থেকে উক্ত বোগদাদ যাত্রীবাহি বাসের চালক দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে এবং আজ তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, শাহরাস্তির চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কটি দিন দিন লাশের সড়কে পরিণত হচ্ছে। অদক্ষ চালক, বেপরোয়া বাসের গতি, ট্রাফিক আইন না মানা ও আঞ্চলিক মহাসড়কে অবাধে সিএনজি ও তিন চাকার যানবাহন চলার জন্যই প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে বলে জানান এলাকাবাসী ও দূর্ঘটনায় নিহত পরিবারের স্বজনরা।

 

আর পড়তে পারেন