শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চারবারের অধিক রক্তদাতাদের সম্মাননা প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৬, ২০১৯
news-image

 

শাহাদাত বিপ্লব, কুবিঃ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চারবারের অধিক রক্তদাতাদের সম্মাননা প্রদান করেছে বিশ্ববিদ্যালয়ের একমাত্র রক্তদাতা সংগঠন ‘বন্ধু’ ।  রক্ত দানে উদ্বুদ্ধ করতেই মূলত ভিন্নধর্মী এ আয়োজন করে সংগঠনটি। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এ সম্মাননা প্রদান করা হয়।

সংগঠনটির যুগ্ম- সাধারণ সম্পাদক শাখাওয়াত শাওন ও সদস্য জান্নাতুল কাউসার রুমকির সঞ্ছালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। সংগঠনটির সভাপতি আশরাফুল হক ভুঁইয়ার সভাপতিত্বে এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ড. মো: শামিমুল ইসলাম, সহকারী প্রক্টর শুভ ব্রত সাহা ও ‘বন্ধু’র উপদেষ্টা আবু বক্কর সিদ্দিক সোহেলসহ সংগঠনটির সকল সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন ‘এ অনুষ্ঠানে যারা উপস্থিত হয়েছেন তারা সবাই ভেজাল মুক্ত মানুষ। আপনারা এ সমাজের শ্রেষ্ঠ মানুষ। মানবিক কাজের মাধ্যমে আপনারাই পারেন সমাজকে পরিবর্তন করতে।’
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৭ম থেকে ৯ম ব্যাচ পর্যন্ত চার বা তার অধিক রক্তদানকারী শিক্ষার্থীদের সার্টিফিকেট ও চাবির রিং দিয়ে সম্মাননা জানানো হয়। অনুষ্ঠানটি ছিল রক্তদাতা সম্মাননা ও রক্তদানে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠানের প্রথম পর্ব। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ১০ম থেকে ১৩ম ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে।

আর পড়তে পারেন